বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাপুলিশের উপর ককটেল হামলায় ৯৮ জনকে আসামী করে মামলা

পুলিশের উপর ককটেল হামলায় ৯৮ জনকে আসামী করে মামলা

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের নাচোলে পুলিশের উপর ককটেল হামলার ঘটনায় ৯৮ জন বিএনপি ও ছাত্রদল নেতাকর্মীকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। নাচোল থানার উপ-পরিদর্শক (এসআই) আকবর আলী বাদি হয়ে রবিবার (২০ নভেম্বর) রাতে নাচোল থানায় মামলাটি দায়ের করেন। মামলায় ১৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ৭০-৮০ জনকে আসামী করা হয়েছে।

মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন নাচোল থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মিন্টু রহমান। মুঠোফোনে তিনি বলেন, ঘটনার দিন রাতেই পুলিশের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে। আসামীদেরকে গ্রেফতার করতে পুলিশি অভিযান চলমান রয়েছে।

উল্লেখ্য, রবিবার (২০ নভেম্বর) বিকেলে নাচোল উপজেলার শ্রীরামপুর এলাকার অক্সফোর্ড একাডেমি চত্বরে ছাত্রদলের কর্মী সভা হওয়ার কথা ছিল। খবর পেয়ে বিকেল ৪টার দিকে পুলিশ ঘটনাস্থলে গেলে তাদের সাথে পুলিশের বাকবিতন্ডা হয় এবং একপর্যায়ে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এসময় সভাস্থলে ককটেল বিস্ফোরণ হয়। পুলিশের বাধায় সভা পন্ড হয়েছে। সভাস্থল থেকে আরও ৫টি তাজা ককটেল উদ্ধার করে নাচোল থানা পুলিশ।

বিএনপি ও ছাত্রদলের দাবি, পুলিশ জোরপূর্বক সভা করতে বাধা দেয় তাদেরকে। অন্যদিকে, পুলিশের পাল্টা দাবি, অনুমতি ছাড়াই সভার আয়োজন করায় বাধা দেয়া হয়েছে। পুলিশ বাধা দিতে গেলে ছাত্রদলের নেতাকর্মীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত হয়েছে। আহতরা হলেন, নাচোল থানার কনস্টেবল আলমগীর হোসেন ও মো. পলাশ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments