শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলারংপুরে শিক্ষার্থীদের মাঝে সনদ ও ল্যাপটপ বিতরণ

রংপুরে শিক্ষার্থীদের মাঝে সনদ ও ল্যাপটপ বিতরণ

জয়নাল আবেদীন: মুসলিম এইড ইন্সটিটিউট অব টেকনোলোজি রংপুরের আয়োজনে কম্পিউটার অপারেশন,
গ্রাফিক্স ডিজাইন,মোবাইল ফোন সাভিসিং ও মোটর ড্রাইভিং কোর্সে প্রশিক্ষণ প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে সাটিফিকেট
ও ল্যাপটপ প্রদান করা হয়েছে।

দুপুরে প্রতিষ্ঠানের অধ্যক্ষ নুরজাহানের সভাপতিত্বে উন্নয়ন সংস্থা মুসলিম এইড ইউকে বাংলাদেশ কান্ট্রি অফিস এর উদ্যোগে প্রজেক্ট সমাপনী সনদ ও ল্যাপটপ প্রদান অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক ফিরুজুল ইসলাম। তিনি তাঁর বক্তব্যে বলেন যে ব্যাক্তি কোন বিষয় নিয়ে নিজেই উদ্যোগ গ্রহণ করেন তাকেই বলা হয় উদ্যোক্তা । উদ্যোক্তা মানেই নতুন কিছু সুষ্টি করা। উদ্যোক্তা মানেই নিজের পায়ে ঘুরে দাঁড়ানো।

তিনি আরো বলেন,যারা এই সমাজে নিজের উদ্যোগে নতুন কিছু সুষ্টি করে বেকার যুবকদের কর্মসংস্থানের পাশাপাশি প্রাপ্ত শিক্ষার্থীদের জন্য নতুন কিছু করে তাদেরকে উদ্যোক্তা বলি। আজকে মুসলিম এইড থেকে বিভিন্ন প্রশিক্ষণ নিয়ে ভ্যাগের চাকা পরির্তন করবে তখনই তাদের সফলতা আসবে। অনুুষ্ঠানে উপস্থিত ব্যক্তিবর্গ প্রোগ্রামের প্রশিক্ষণ প্রাপ্ত শিক্ষার্থীদের কর্মসংস্থান ও পরবর্তী করণীয় বিষয়ে মূল্যবান বক্তব্য প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন মনিটরিং এন্ড ইভ্যালুয়েশন অফিসার এস এম সিফাত সারোয়ার, পি আইও আব্দুল মতিনসহ বিভিন্ন সরকারী,বেসরকারী বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তাগন। অনুষ্ঠানে ২৪ জন শিক্ষাথীর মাঝে সনদ ও ল্যাপটপ বিতরণ করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments