মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeশিক্ষাছাত্রীর সঙ্গে আপত্তিকর ফোনালাপ: ইবিতে সেই অডিও ফাঁসের ঘটনায় তদন্ত কমিটি

ছাত্রীর সঙ্গে আপত্তিকর ফোনালাপ: ইবিতে সেই অডিও ফাঁসের ঘটনায় তদন্ত কমিটি

মুখলেসুর রাহমান সুইট,ইবি: কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) তত্ত্বাবধায়ক প্রকৌশলী আলিমুজ্জামান টুটুলের আপত্তিকর সেই ফোনালাপ ফাঁসের ঘটনায় তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবির প্রেক্ষিতে ঘটনা খতিয়ে দেখতে তদন্ত কমিটি গঠন করা হয়েছে।বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম এ কমিটি গঠন করেন।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসান স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়।

তিন সদস্যের কমিটিতে ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক ড. সাইফুল ইসলামকে আহ্বায়ক, ইংরেজি বিভাগের অধ্যাপক ড. মামুনুর রহমানকে সদস্য এবং একাডেমিক শাখার উপ-রেজিস্ট্রার আলীবদ্দীন খানকে সদস্য সচিব করা হয়েছে।

অফিস আদেশে বলা হয়, বিশ্ববিদ্যালয়ের তত্ত্বাবধায়ক প্রকৌশলী আলিমুজ্জামান টুটুলের আপত্তিকর অডিও ক্লিপ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ায় বিশ্ববিবিদ্যালয়ের সুনাম বিনষ্ট হয়েছে বলে শিক্ষার্থীরা লিখিত অভিযোগে উল্লেখ করেছেন। এ ধরণের নৈতিক স্থলনে অভিযুক্ত ব্যক্তিদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে দাবিও করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখে দ্রুততম সময়ের মধ্যে প্রতিবেদন দেওয়ার জন্য উপাচার্য এ কমিটি গঠন করেছেন।

গত ১৫ নভেম্বর রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে এক ছাত্রীর সঙ্গে ওই প্রকৌশলীর ফোনালাপের অডিও ক্লিপ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

 

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments