শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলামুলাদীতে পাওনা টাকা চাওয়ায় হামলা, সাবেক পুলিশ সদস্য আহত

মুলাদীতে পাওনা টাকা চাওয়ায় হামলা, সাবেক পুলিশ সদস্য আহত

বাংলাদেশ প্রতিবেদক: মুলাদীতে পাওনা টাকা চাওয়ায় হামলা চালিয়ে সাবেক পুলিশ সদস্যকে আহত করা হয়েছে। গত শনিবার সন্ধ্যায় উপজেলার সফিপুর ইউনিয়নের চরমালিয়া গ্রামে এই হামলার ঘটনা ঘটে। চরমালিয়া গ্রামের মৃত রতন হাওলাদারের ছেলে জাকির হাওলাদারের নেতৃত্বে এই হামলা চালানো হয়েছে বলে দাবী করেছেন আহত আ. গণি খান। আ. গণি খান একই গ্রামের মৃত রহমালি খানের ছেলে।

হামলার ঘটনায় মুলাদী থানায় অভিযোগ দেওয়া হয়েছে। আ. গণি খান জানান, ২০১০ সালে জাকির হাওলাদার বিদেশ যাওয়ার সময় ৫ লাখ টাকা ধার নেন। বিদেশ থেকে ওই টাকা পরিশোধের কথা ছিলো তাঁর। জাকির হাওলাদার বিদেশে অবস্থানকালে বিভিন্ন সময় ৮০ হাজার টাকা পরিশোধ করেন। বাকী টাকা আজকাল করে সময় ক্ষেপন করতে থাকেন। চলতি মাসের প্রথম দিকে জকির হাওলাদার দেশে আসেন। সংবাদ পেয়ে গত শনিবার বিকেলে আ. গণি খান তার কাছে ৪ লাখ ২০ হাজার টাকা চান। কিন্তু জাকির হাওলাদার টাকা পরিশোধে অস্বীকৃতি জানালে উভয়ের মধ্যে কথার কাটাকাটির সৃষ্টি হয়। একপর্যায়ে জাকির হাওলাদার ও তার লোকজন এলোপাথারি কিলঘুষি ও পিটিয়ে আ. গণি খানকে মারাত্মক আহত করে। তাঁর ডাকচিৎকারে স্থানীয়রা উদ্ধার করে তাকে শনিবার রাতেই মুলাদী হাসপাতালে ভর্তি করেন।

রোববার সন্ধ্যায় তিনি মুলাদী থানায় অভিযোগ দেন। এব্যাপারে জাকির হাওলাদার হামলার কথা অস্বীকার করে জানান, পাওনা ও পরিশোধকৃত টাকার মধ্যে গরমিল থাকায় হিসাব নিকাশ করে টাকা দেওয়ার কথা জানিয়েছি। কিন্তু আ. গণি খান হিসাবে বসতে রাজি না হওয়ায় উভয়ের মধ্যে হাতাহাতি হয়েছে। এব্যাপারে মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম মাকসুদুর রহমান বলেন, অভিযোগের বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments