শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাটাঙ্গাইলে এসএসসিতে ফেল করায় গলায় ফাঁস দিয়ে শিক্ষার্থীর আত্মহত্যা

টাঙ্গাইলে এসএসসিতে ফেল করায় গলায় ফাঁস দিয়ে শিক্ষার্থীর আত্মহত্যা

আবুল কালাম আজাদ: টাঙ্গাইলের ঘাটাইলে এসএসসি পরীক্ষায় এক বিষয়ে অকৃতকার্য হওয়ায় মারুফ (১৭) নামে এক ছাত্র আত্মহত্যা করেছে। সোমবার (২৮ নভেম্বর) রাতে উপজেলার লোকেরপাড়া ইউনিয়নের বলমআটা গ্রামে এঘটনা ঘটে। নিহত মারুফ ওই গ্রামের মো.ইবরাহীমের ছেলে। সে গোপালপুর উপজেলার বড়শিলা উচ্চ বিদ্যালয় থেকে এ বছর এসএসসি পরীক্ষা দিয়েছিল।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানাগেছে,সোমবার এসএসসি পরীক্ষার রেজাল্ট প্রকাশ হলে মারুফ ইংরেজি বিষয়ে অকৃতকার্য হয়। এতে সে হতাশায় মানসিকভাবে ভেঙে পড়ে ।পরে রাতে না খেয়ে ঘুমিয়ে পড়ে। মঙ্গলবার সকালে মারুফকে তার মা ভাত খাওয়ার জন্য ডাকলে সাড়াশব্দ না পেয়ে ঘরের ফাকা দিয়ে দেখেন মারুফ ঘরের ধরণায় ঝুলে আছে।পরে তাকে নামিয়ে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্যকপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘাটাইল থানার উপপরিদর্শক (এসআই) হাফিজুর রহমান জানান,আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে লাশের সুরতহাল করা হয়।পরিবার ও প্রতিবেশিদের মাধ্যমে জানা গেছে সে এসএসসি পরীক্ষায় ইংরেজি এক বিষয়ের ওপর অকৃতকার্য হওয়ায় আত্মহত্যা করেছে। আইনি প্রক্রিয়া শেষে তার লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments