রবিবার, জুন ১৬, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জ সীমান্তে ১ কেজি ভারতীয় হেরোইন উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে ১ কেজি ভারতীয় হেরোইন উদ্ধার

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার চর আলাতলী ইউনিয়নের চেয়ারম্যান পাড়া গ্রামের কবরস্থান এলাকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ০১টি হাসুয়াসহ ০১ কেজি ভারতীয় হেরোইন উদ্ধার করে ৫৩ বিজিবি।

৫৩ বিজিবি একপ্রেস বিজ্ঞপ্তিতে জানায় নিজস্ব তথ্যের ভিত্তিতে ভিত্তিতে ০৪ ডিসেম্বর ২০২২ তারিখ রাত ২টার
সময় চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়ন (৫৩ বিজিবি) এর অধীনস্থ পোলাডাংগা বিওপির একটি চৌকষ টহলদল দায়িত্বপূর্ণ সীমান্ত পিলার ৩৭/১-এস হতে আনুমানিক ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানাধীন চর আলাতলী ইউনিয়নের চেয়ারম্যান পাড়া গ্রামের কবরস্থান এলাকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ০১টি হাসুয়াসহ ০১ কেজি ভারতীয় হেরোইন উদ্ধার করতে সক্ষম হয়।

এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়ন (৫৩ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল মোঃ নাহিদ হোসেন বিষয়ের সত্যতা নিশ্চিত করেছেন। চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়ন(৫৩ বিজিবি) সীমান্ত এলাকায় অন্যান্য মালামালসহ মাদক চোরাচালান দমনে বদ্ধপরিকর। এছাড়া ভারতীয় চোরাকারবারীরা যাতে সীমান্ত অতিক্রম করে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করতে না পারে সেই লক্ষে সীমান্তে টহল তৎপরতা জোরদার করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments