শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাবোরহানউদ্দিনে পৌর ছাত্রদলের আংশিক কমিটি অনুমোদন

বোরহানউদ্দিনে পৌর ছাত্রদলের আংশিক কমিটি অনুমোদন

এএসটি সাকিল: ভোলার বোরহানউদ্দিন উপজেলার, বোরহানউদ্দিন পৌর ছাত্রদলের ৬ সদস্যের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। মোঃ রায়হান আহম্মেদ শাকিলকে সভাপতি ও মোঃ এম এইচ টিপুকে সাধারণ সম্পাদক নির্বাচন করে ছাত্রদলের এ আংশিক কমিটি ঘোষণা করা হয়।

শনিবার ৩ ডিসেম্বর ২০২২ খ্রিঃ ভোলার বোরহানউদ্দিনের পৌর ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করে আংশিক কমিটি অনুমোন দেওয়া হয়।

গঠনতন্ত্র অনুযায়ী, জাতীয়তাবাদী ছাত্রদলের ভোলা জেলা কমিটির সিনিয়র সহ-সভাপতি মোঃ জসিম উদ্দিন ও সাধারণ সম্পাদক মোঃ আল আমীন হাওলাদার স্বাক্ষরিত বার্তায় ওই আংশিক কমিটি অনুমোদনে এ তথ্য জানানো হয়।

কমিটিতে সিনিয়র সহ-সভাপতি পদে দায়িত্ব পেয়েছেন মোঃ ফরহাদ চৌধুরী। সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পেয়েছেন মোঃ আকরাম হোসেন পাশা। যুগ্ম সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পেয়েছেন মোঃ হাসিবুর রহমান ফাহিম। সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্ব পেয়েছেন মোঃ শাহিন হাওলাদার।

ভোলা জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মোঃ জসিম উদ্দিন বলেন, শনিবার রাত ১০ টায় বোরহানউদ্দিন পৌর ছাত্রদলের আংশিক কমিটি ঘোষনা করা হয়। তবে শীঘ্রই ছাত্রদলের পূর্ণাঙ্গ পৌর কমিটি ঘোষণা করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments