বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে র‍্যাবের অভিযানে চিহ্নিত কিশোর গ্যাং গ্রুপের লিডারসহ গ্রেফতার ৪

চাঁপাইনবাবগঞ্জে র‍্যাবের অভিযানে চিহ্নিত কিশোর গ্যাং গ্রুপের লিডারসহ গ্রেফতার ৪

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনববাগঞ্জ জেলার সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের মহনপুর ফাটাপাড়া গ্রামের মৃত মকবুলের বাঁশ ঝাড়ের নীচে থেকে চিহ্নিত কিশোর গ্যাং গ্রুপের (পলাশ গ্রুপ) লিডার সহ ০৪ সদস্যকে গ্রেফতার করে র‍্যাব-৫।

গ্রেফতার কৃত আসামিরা হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের বালিয়াডাঙ্গা মোহনপুর গ্রামের মোঃ হযরত আলী ও মোছাঃ সাকিনা বেগমের ছেলে মোঃ পলাশ আলী (২০) (মূল হোতা),মোঃ মেসবাউল হক মাসুদ ও মোছাঃ তানজিলা বেগমের ছেলে আব্দুল্লাহ আল মাহিদ (১৯),মোঃ এমদাদুল হক ও মোছাঃ কারিমা বেগমের ছেলে মোঃ তানভীর আহমেদ (২১) এবং মৃত আবু বক্কর ও মোছাঃ ইসমত আরার ছেলে মোঃ আল আমিন @ শাহিন (২০)।

র‍্যাব-৫একপ্রেস বিজ্ঞপ্তিতে জানায় সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ র‍্যাব-৫ এর একটি বিশেষ আভিযানিক দল গতকাল (০৪ ডিসেম্বর) রাত ৮:৩০ মিনিটের সময় চাঁপাইনববাগঞ্জ জেলার সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের মহনপুর ফাটাপাড়া গ্রামের মৃত মকবুলের বাঁশ ঝাড়ের নীচে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে একটি অভিযান পরিচালনা করে ০২টি ক্ষুর, ০১(এক)টি কলকি এবং ০৩(তিন) গ্রাম গাঁজাসহ কিশোর গ্যাং লিডার সহ ০৪ জন সদস্যকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানায় মামলা রুজু করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments