বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলাসন্ত্রাসী হামলায় সাংবাদিক সোহাগ গুরুতর আহত

সন্ত্রাসী হামলায় সাংবাদিক সোহাগ গুরুতর আহত

মিজানুর রহমান বুলেট: পটুয়াখালীর গলাচিপায় সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়েছেন মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি ও গলাচিপা প্রেসক্লাবের সাধারন সম্পাদক সোহাগ রহমান। এ সন্ত্রাসী হামলার প্রতিবাদ জানিয়ে কলাপাড়া, মহিপুর ও কুয়াকাটার সাংবাদিকরা এ ঘটনায় জড়িত সকল সন্ত্রাসীদের গ্রেপ্তার করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানান।

মামলাসূত্রে জানাগেছে, রবিবার সন্ধ্যা সাতটার দিকে পৌর শহরের পোষ্ট অফিস সংলগ্ন এলাকায় এ হামলার ঘটনা ঘটে। এতে সোহাগের বাম চোখ এবং বাম চোয়ালে রক্তাক্ত জখম হয়। এসময় তার ক্যামেরা ও ল্যাপটব ছিনিয়ে নেয় সন্ত্রাসীরা। এঘটনার সোহাগ বাদী হয়ে ৫ জনের নামে গলাচিপা থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ রাতেই হামলাকারী মারুফ (৩৭) ও আকিদ(২৮) কে গ্রেফতার করেছে।

গলাচিপা থানার ওসি শোনিত কুমার গাইন বলেন, আহত সাংবাদিক গলাচিপা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গ্রেফতারকৃতদের আজই আদালতে সোপর্দ করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments