বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলারসিক নির্বাচনে স্বাধীনতার পক্ষের শক্তি নৌকা মার্কায় ভোট দিতে হবে: ডালিয়া

রসিক নির্বাচনে স্বাধীনতার পক্ষের শক্তি নৌকা মার্কায় ভোট দিতে হবে: ডালিয়া

জয়নাল আবেদীন: রংপুর সিটি করপোরেশন নির্বাচনে স্বাধীনতার পক্ষের শক্তি নৌকা মার্কায় ভোট চাইলেন আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কার মেয়র প্রার্থী এ্যাড. হোসনে আরা লুৎফা ডালিয়া। মঙ্গলবার বিকেলে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়ায় মহান মুক্তিযুদ্ধে ভারত ও মিত্রদের অবদান শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ডালিয়া বলেন, বাংলাদেশের প্রতিটা উন্নয়ন অর্জনে সঙ্গে মুক্তিযুদ্ধের দল আওয়ামী লীগের অবদান রয়েছে।বিএনপির আমলে যে বাংলাদেশ ছিল জঙ্গি সন্ত্রাসে জর্জরিত, সেই বাংলাদেশ শেখ হাসিনার নেতৃত্বে জঙ্গি, সন্ত্রাসবাদ মুক্ত হয়েছে। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করে বাংলাদেশে আজ ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়ন সমুদ্র রূপান্তরিত হয়েছে। তাই এবার রংপুর নগরবাসীকে উন্নয়নের স্বার্থে নৌকা মার্কায় ভোট দিয়ে স্বাধীনতার পক্ষের শক্তিকে জয়ী করতে হবে।

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের একাত্তর ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি প্রফেসর ড. মোরশেদ হোসেন এর সভাপতিত্বে বক্তব্য রাখেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের একাত্তর ঘাতক দালাল নির্মূল কমিটির উপদেষ্টা প্রফেসর ড. পরিমল চন্দ্র বর্মণ,মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কাশেম, বেরোবির গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের বিভাগীয় প্রধান ড. মোঃ নজরুল ইসলাম ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments