শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলারংপুর সিটি নির্বাচন: লাঙ্গল প্রতীক পেয়ে এরশাদের কবর জিয়ারতে মোস্তফা

রংপুর সিটি নির্বাচন: লাঙ্গল প্রতীক পেয়ে এরশাদের কবর জিয়ারতে মোস্তফা

জয়নাল আবেদীন: রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী ও সাবেক রসিক মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফাকে লাঙ্গল প্রতীক বরাদ্দ দিযয়েছে রিটার্নিং কর্মকর্তা। শুক্রবার সকাল ১০ টায় জেলা শিল্পকলা একাডেমিতে প্রতীক বরাদ্দ অনুষ্ঠানে মোস্তাফিজার রহমান মোস্তফাকে লাঙ্গল বরাদ্দ দেন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও নির্বাচন কমিশনের যুগ্ম-সচিব মোঃ আব্দুল বাতেন।

লাঙ্গল পাওয়ার পর তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় মোস্তাফিজার রহমান মোস্তফা সাংবাদিকদের বলেন । এ রংপুরবাসীর স্বাচ্ছন্দের মার্কা হল লাঙ্গল, রংপুর বাসীর বিশ্বাসের প্রতীক হল লাঙ্গল, তারা লাঙ্গলকে ভোট দিয়ে আবার জয়যুক্ত করবেন। ইভিএম নিয়ে শঙ্কা আছে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এটি একটি মেশিন এর পিছনে যারা থাকে তারাই অনিয়ম করতে পারে, তবে এখন পর্যন্ত এ ধরনের কোনো আশঙ্কা নেই।প্রতীক পাওয়ার পর উচ্ছ্বাস প্রকাশ করে স্লোগান দিতে শুরু করেন জাতীয় পার্টির নেতা-কর্মীরা। পরে সেখান থেকে বের হয়ে মাওলানা হযরত কেরামত আলী (রহ:) মাজার জিয়ারত শেষে পল্লী নিবাসে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা প্রয়াত চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মোহাম্মদ এরশাদের কবর জিয়ারত করেন তিনি।

বেলা পনে ১২টায় কলেজ রোডস্থ জাতীয় পার্টি রংপুর মহানগরীর অস্থায়ী কার্যালয়ে সংবাদ সম্মেলনের মধ্যদিয়ে তার নির্বাচনী ইস্তেহার ঘোষনা করেন তিনি। ইস্তেহারে শ্যামা সুন্দরী খালকে গুরুত্ব দিয়ে ২৮টি বিষয় তুলে ধরেন। এ সময় উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান, রংপুর মহানগর সাধারণ সম্পাদক ও নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক এস.এম ইয়াসির, কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও রংপুর জেলার আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবুল মাসুদ চৌধুরী নান্টু, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলার সদস্য সচিব হাজী আব্দুর রাজ্জাক, জাতীয় পার্টি রংপুর মহানগর সহ-সভাপতি লোকমান হোসেন, জাহেদুল ইসলাম ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব আনিছুর রহমান আনিছসহ জাতীয় পার্টি রংপুর জেলা ও মহানগর এবং অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments