বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাকেশবপুরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ ও বেগম রোকেয়া দিবস পালন

কেশবপুরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ ও বেগম রোকেয়া দিবস পালন

জি.এম.মিন্টু: শুক্রবার সকাল ১১ টায় আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ ও বেগম রোকেয়া দিবস পালন উপলক্ষে কেশবপুর উপজেলা মিলনায়তনে এক আলোচনা সভা ও জয়িতাদের সম্মামনা প্রদান করা হয়েছে।

উপজেলা প্রশাসন ও মহিলা অধিদপ্তরের আয়োজনে ও উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন,উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান নাসিমা আক্তার সাদেক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার(ভুমি)।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রুপালী রানী,সৈয়দ আকমাল আলী,আব্দুল মজিদ বড় ভাই ও সমাধানের পরিচালক রেজাউল ইসলাম। অনুষ্ঠানে ৪ জন জয়ীতাকে পুরুষ্কার প্রদান করা হয়। পুরুষ্কারপ্রাপ্ত জয়িতা হলেন, সমাজসেবায় বিশেষ অবদানের জন্য কেশবপুর সদর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা মেম্বর শাহানাজ পারভীন,সফল জননী নারী হিসেবে জয়নুর বেগম,অর্থনৈতিক সাফল্য অর্জনে পাপিয়া খাতুন ও জয়নুর বেগম ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments