বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলাপটুয়াখালীর 'শ্রেষ্ঠ জয়িতা' কলাপাড়ার মিলি

পটুয়াখালীর ‘শ্রেষ্ঠ জয়িতা’ কলাপাড়ার মিলি

মিজানুর রহমান বুলেট: আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস-২০২২ উদযাপন উপলক্ষে “জয়িতা অন্বেষণ বাংলাদেশ” কার্যক্রমের আওতায় অর্থনৈতিক ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী ক্যাটাগরিতে উপজেলা ও জেলা পর্যায়ে শ্রেষ্ঠ জয়িতা নির্বাচিত হয়েছে কলাপাড়ার জান্নাত আরা মিলি।

শুক্রবার বেলা ১১টায় পটুয়াখালী জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর আয়োজিত সন্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তার স্বীকৃতি হিসেবে পুরষ্কার তুলে দেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য কাজী কানিজ সুলতানা। এসময় উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা পরিষদ চেয়ারম্যান মো.হাফিজুর রহমান, পুলিশ সুপার মো.সাইদুল ইসলাম(পিপিএম)প্রমুখ।

জানা যায়, তিনি একজন নারী উদ্যোক্তা হিসেবে হোমমেইড খাবার আইটেম নিয়ে কাজ করেন। এছাড়া তিনি হাতের তৈরি বিভিন্ন গহনা, ব্লগ, বাটিক ও নকশীকাঁথা নিয়ে কাজ করেন। হোম কিচেন ও মিলি বুটিক্স নামে তার একটা ফেসবুক পেইজ আছে যেটা তিনি তার ব্যাবসায়িক উদ্দেশ্য ব্যবহার করেন। জান্নাত আরা মিলি তার বিভিন্ন কাজের মধ্যে মুলত মানসম্মত হোমমেইড খাবার সরবরাহ করেই বেশ জনপ্রিয়তা লাভ করেছেন। তার তৈরি খাবার কলাপাড়া পৌর শহরের গণ্ডি পেরিয়ে আলীপুর, মহিপুর, কুয়াকাটা, পটুয়াখালী জেলা শহর এমনকি বরিশাল পর্যন্ত পৌঁছে যায়।

তার হোমমেইড খাবারের মধ্যে উল্লেখযোগ্য খাবার হলো বিভিন্ন ধরনের পিঠা, চালের রুটি, রান্না করা মাংস, চাইনিজ খাবার ও বিভিন্ন ফ্রজেন আইটেম।

জয়িতা জান্নাত আরা মিলি বলেন, এ সন্মাননা আমাকে অনেক দূর এগিয়ে নিয়ে যাবে। আমি বরিশাল বিসিক থেকে ফুড প্রসেসিং এর উপর তিনমাস মেয়াদি প্রশিক্ষণ গ্রহণ করেছি।আমার ফেসবুক পেইজ ইনবক্স অথবা আমার মুঠোফোন ০১৬৪২৭১১৮৯৬ নম্বরে কল দিয়ে যেকোনো খাবার অর্ডার করলে আমি মানসম্মতভাবে তৈরি করে কাস্টমারে ঠিকানায় পৌঁছে দেই।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments