শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাশার্শায় ট্রাকের ধাক্কায় প্রাণ গেলো এক যুবকের

শার্শায় ট্রাকের ধাক্কায় প্রাণ গেলো এক যুবকের

বাংলাদেশ প্রতিবেদক: যশোরের শার্শায় সিএনজি চালিত অটোরিকশায় ট্রাকের ধাক্কায় পিন্টু মোল্লা (২০) নামে এক যুবক নিহত হয়েছে।

শনিবার রাত্রে নাভারন- সাতক্ষীরা মহাসড়কের জামতলা বাজারে ঈঁদগাহ ময়দানের সামনে এ দু্র্ঘটনা ঘটে। নিহত পিন্টু মোল্লা শার্শা উপজেলার বাগআঁচড়া ইউনিয়নের সাত মাইলের মোল্লা পাড়ার আনছার মোল্লার ছেলে।

প্রত্যক্ষদশীর বরাত দিয়ে নাভারন হাইওয়ে থানার উপ – পরিদর্শক আমিরুল ইসলাম জানান, পিন্টু মোল্লা নাভারন বাগ আঁচড়া চলাচল কারী একটি সিএনজি বাগ আঁচড়া অভিমুখী যাত্রী হয়ে বাড়ির উদ্দেশ্য রওনা হন। ঘটনাস্থলে পৌছালো বিপরীত দিক থেকে আসা যশোর মুখী একটি ট্রাক সিএনজি কে ধাক্কা দিলে পিন্টু মোল্লা ছিটকে পড়েন মাথায় প্রচন্ডভাবে আঘাত পান, ঘটনা স্থলে তার মৃত্যু হয়।

লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ট্রাকটি দ্রুত পালিয়ে গেলে আটক করা সম্ভব হয়নি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments