শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাউলিপুরে টিসিবি’র পণ্য না পেয়ে ডিলারকে অবরুদ্ধ

উলিপুরে টিসিবি’র পণ্য না পেয়ে ডিলারকে অবরুদ্ধ

আবুল কালাম আজাদ: কুড়িগ্রামের উলিপুরে টিসিবি’র পন্য না পেয়ে ডিলারকে অবরুদ্ধ করে বিক্ষুব্ধ জনতা। বুধবার (১৪ ডিসেম্বর) বিকালে মিনাবাজার নামক স্থানে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, উপজেলার ধরনীবাড়ী ইউনিয়নের জন্য ৪ হাজার ২শত টিসিবির কার্ড বরাদ্দ রয়েছে। এরমধ্যে ১নং ওয়ার্ডের জন্য বরাদ্দ ৬ শত কার্ড। ১ নং ওয়ার্ডের টিসিবির পণ্য বুধবার দুপুরে মিনাবাজার নামকস্থানে ডিলারের মাধ্যমে দেয়ার কথা। সে অনুযায়ী ওই ওয়ার্ডের নির্ধারিত ৬’শ জন টিসিবির কার্ডধারী টাকাসহ পণ্য নিতে আসেন। এ সময় ডিলার মাত্র ২শত ৮০ জনকে পণ্য দেয়ার পর বলেন এই মাসের পণ্য শেষ হয়ে গেছে। পরবর্তী মাসে পণ্য বরাদ্দ আসলে বাকীদের দেয়া হবে। এ কথা শুনে উপস্থিত জনতা ক্ষুব্ধ হয়ে ডিলার আসাদুজ্জামান মুক্তা মিয়াকে মিনা বাজার এলাকার একটি দোকানে কয়েকঘন্টা অবরুদ্ধ করে রাখেন। পরে ওই ওয়ার্ডের ইউপি সদস্য বিল্পব ওয়াসিসহ স্থানীয়রা তাকে উদ্ধার করেন।

টিসিবির পণ্য নিতে আসা আবুল হোসেন, সাইফুল ইসলাম, জিয়াউল রহমান, আসাদুল হক, সোলেমান আলীসহ অনেকেই জানান, আমাদের বরাদ্দকৃত টিসিবির পণ্য ডিলার অন্য কোথাও বিক্রি করে দিয়ে এখন আমাদের সঙ্গে প্রতারনা করছেন। আমরা পণ্য না পেলে তাকে ছেড়ে দিবো না। তারা এ ঘটনার বিচার চান।

ডিলার আসাদুজ্জামান মুক্তা মিয়া জানান, ধরনীবাড়ী ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের ইউপি সদস্যগণ তাদের এলাকার টিসিবির কার্ডধারীদের পণ্য কার্ড দেখিয়ে ট্রাক থেকে নামিয়ে নেন। হয়তো কোন ইউপি সদস্য বরাদ্দের থেকে বেশি পণ্য নামিয়ে নিয়েছেন। এ কারনে এখানে ঘাটতি দেখা দিয়েছে। পরবর্তী মাসের বরাদ্দকৃত পণ্য আসলে যারা পাইনি তাদের দেয়া হবে।

ধরনীবাড়ী ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের সদস্য বিল্পব ওয়াসি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এই ওয়ার্ডের ৬শ জন কার্ডধারীর মধ্যে ২শ ৮০ জনকে টিসিবির পণ্য দেয়া হয়েছে। বাকী ৩শ ২০ জন টিসিবির পণ্য না পেয়ে ডিলারকে অবরুদ্ধ করে রাখেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শোভন রাংসা বলেন, বিষয়টির খোঁজ খবর নিয়ে। সত্যতা পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।”

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments