শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাকলাপাড়ায় কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

কলাপাড়ায় কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

এস কে রঞ্জন: পটুয়াখালীর কলাপাড়ায় প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে। কৃষি সম্প্রসারণন বিভাগের আয়োজনে ২০ ডিসেম্বর মঙ্গলবার সকাল ১০ টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে এর কার্যক্রম উদ্বোধন করা হয়।

উপজেলা নিবার্হী কর্মকর্তা শংকর চন্দ্র বৈদ্য’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহিনা পারভীন সীমা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা এ আর এম সাইফুল্লাহ,কলাপাড়া প্রেসক্লাবের সভাপতি মো.হুমায়ুন কবির প্রমুখ। এ সময় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কৃষক ও গনমাধ্যম কর্মীরা উপস্তিত ছিলেন।

উল্লেখ্য ফসলের উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে প্রনোদনা কর্মসূচির আওতায় রবি ২০২২ -২০২৩ মৌসুমে এ উপজেলা ১৫০০ জন কৃষককে উফশী বোরো ধান এবং ২০০০ জন কৃষককে হাইব্রিড ধান ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিতরণ করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments