শুক্রবার, এপ্রিল ১২, ২০২৪
Homeসারাবাংলারংপুর অঞ্চলের ৫৬ জন সেরা করদাতাকে সম্মাননা ও ক্রেস্ট প্রদান

রংপুর অঞ্চলের ৫৬ জন সেরা করদাতাকে সম্মাননা ও ক্রেস্ট প্রদান

জয়নাল আবেদীন: কর অঞ্চল-রংপুর বিভাগের ৭জেলার এবং রংপুর সিটি কর্পোরেশনের সর্বোচ্চ ও দীর্ঘসময় আয়কর প্রদানকারী সেরা করদাতাদের সম্মাননা সনদ ও ক্রেস্ট প্রদান করা হয়েছে। বুধবার দুপুরে রংপুর আরডিআরএস ভবনের বেগম রোকেয়া মিলনায়তনে এই সম্মাননা ও ক্রেস্ট প্রদানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর বিভাগীয় কমিশনার সাবিরুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর রেঞ্জ ডিআইজি মোহাঃ আবদুল আলীম মাহমুদ, বিপিএম, রংপুর কাস্টমস্, এক্সাইজ ও ভ্যাট কমিশনার সুরেশ চন্দ্র বিশ্বাস, রংপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি মোস্তফা সোহরাব চৌধুরী টিটু। রংপুর কর অঞ্চলের কমিশনার শাহীন আক্তার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন কর অঞ্চলের যুগ্ম কর কমিশনার মির্জা আশিক রানা।

এসময় উপস্থিত ছিলেন যুগ্ম কর কমিশনার শেখ কামরুজ্জামান, উপ-কর কমিশনার সৈয়দ নুরুল হুদা, রাউফুর রহমান, এস এম গালিব ফারুকসহ কর অঞ্চল-রংপুরের কর পরিদর্শক এবং বিভিন্ন গ্রেডের কর্মকর্তা-কর্মচারীরা। উল্লেখ্য, অনুষ্ঠানে কর অঞ্চল-রংপুর এর অধিক্ষত্রাধীন রংপুর সিটি কর্পোরেশন এবং রংপুর, দিনাজপুর, লালমনিরহাট, কুড়িগ্রাম, নীলফামারী, ঠাকুরগাঁও ও পঞ্চগড় জেলাভুক্ত মোট ৫৬ জন সেরা করদাতাকে সম্মাননা প্রদান করা হয়। এবছর প্রতিটি জেলা ও সিটি কর্পোরেশন থেকে সর্বোচ্চ করপ্রদানকারী করদাতা হিসেবে ৩ জন, দীর্ঘমেয়াদী আয়কর প্রদানকারী করদাতা হিসেবে ২ জন, সর্বোচ্চ মহিলা করপ্রদানকারী করদাতা হিসেবে ১ জন এবং সর্বোচ্চ ৪০ বছরের নিচে তরুন পুরুষ করদাতা হিসেবে ১ জনসহ মোট ৭ জন করে সর্বমোট ৫৬ জন সেরা করদাতাকে সম্মাননা প্রদান করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments