শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলারংপুরে নিভৃত পল্লীর এতিম খানায় কম্বল বিতরণ করলেন জেলা প্রশাসক ড. চিত্রলেখা

রংপুরে নিভৃত পল্লীর এতিম খানায় কম্বল বিতরণ করলেন জেলা প্রশাসক ড. চিত্রলেখা

জয়নাল আবেদীন: রংপুর সদর উপজেলার দুটি ইউনিয়নের নিভৃত পল্লীর এতিম খানা ও হাফেজিয়া মাদরাসার শিক্ষার্থীদের মাঝে শীতের কম্বল বিতরণ করেছেন রংপুরের জেলা প্রশাসক ড. চিত্রলেখা নাজনীন।

বৃহস্পতিবার রাত ৯টায় হরিদেবপুর ইউনিয়নের শিবের বাজার মাহমুদিয়া হাফেজিয়া মাদরাসা এবং মমিনপুর ইউনিয়নের একটি এতিম খানা ও হাফেজিয়া মাদরাসায় প্রায় তিনশত কম্বল বিতরণ করা হয়। জেলা প্রশাসক শিক্ষার্থীদের সাথে কথা বলেন এবং কিছুক্ষণ সময় কাটান। এসময় তাঁর সঙ্গে ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক গোলাম রব্বানী, জেলা ত্রাণ ও পুর্নবাসন কর্মকর্তা এ টি এম আখতারুজ্জামান সদর উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ নুর নাহার বেগম সহ অন্যান্য জেলা এবং উপজেলা প্রশাসনের কর্মকর্তা প্রমুখ।

এসময় সাংবাদিকদের তিনি জানান, রংপুর অঞ্চলে শীতের প্রকপ বেশী থাকে। এ কারণে সরকারি ভাবে শীতবস্ত্র বিশেষ করে কম্বল বিতরণ শুরু করা হয়েছে। প্রতিটি ইউনিয়নে পরিকল্পিত ভাবে কম্বল বিতরণ করা হবে। যে কোন দুর্যোগ মোকাবেলা করা সরকারের একার পক্ষে সম্ভব নয় জানিয়ে তিনি ছিন্নমূল ও দরিদ্র শ্রেণির জনগোষ্ঠীর পাশে দাঁড়াতে বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান। হাফেজ শিক্ষার্থীরা কম্বল পেয়ে খুশি। স্বয়ং রংপুরের জেলা প্রশাসক এসেছেন কম্বল দিতে এতে আরও খুশি তারা।

হাফেজ শিক্ষার্থীরা জানান, ডিসি স্যার এসেছেন এটি অনেক বড় ব্যাপার। এখানে তো কেউ আসে না। ডিসি স্যার আমাদের সাথে কথা বলেছেন সমস্যা জানতে চেয়েছেন। আমরা তাঁকে আমাদের সমস্যাগুলো বলেছি। তিনি সমাধান করার আশ^াস দিয়েছেন। আমরা তো মেঝেতে থাকি শীতের রাতে কষ্ট আর পেতে হবে না।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments