শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাত্রিভুজ প্রেম : জেসি হত্যা, আদিবার স্বীকারোক্তি

ত্রিভুজ প্রেম : জেসি হত্যা, আদিবার স্বীকারোক্তি

বাংলাদেশ প্রতিবেদক: মুন্সীগঞ্জে প্রেমিকের বাড়িতে প্রেমিকা নিহত হওয়ার কয়েক ঘণ্টার মধ্যে হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করেছে পুলিশ। এ বিষয়ে প্রেমিকের অন্য প্রেমিকা আদিবা আদালতে জবানবন্দি দিয়েছে। বুধবার আদালতে দেয়া জবানবন্দিতে ঘটনার পূর্ণ বিবরণ উঠে আসে।

জবানবন্দিতে আদিবা জানায়, বিজয় দীর্ঘ দিন থেকে আদিবার সাথে প্রেম করত। বিষয়টি সম্পর্কে তাদের উভয়ের পরিবারে জানাজানি ছিল। এরই মধ্যে বিজয় জুড়িয়ে নেয় জেসি মাহমুদ নামের আরেক প্রেমিকা। তার সাথেও সম্পর্ক গভীর করে তোলে। জেসির সাথে বিজয়ের বিভিন্ন সময় মেসেঞ্জারে কথাবার্তা হয়। একদিন ওই কথাবার্তার কিছু অংশ আদিবাকে দেখায় বিজয়। এতে আদিবা রাগান্বিত হয়। এরই মাঝে বিজয় জেসির সাথে দৈহিক সম্পর্কে লিপ্ত হয়। আবার ধারণ করে নেয় অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও। এতে আদিবা আরো ক্ষিপ্ত হয়। পরে উভয়ে মিলে ফন্দি করে জেসিকে হত্যা করে।

জবানবন্দিতে হত্যার বিবরণে বলা হয়, মঙ্গলবার সন্ধ্যায় আদিবা ও বিজয় কৌশলে জেসিকে বিজয়ের বাসার ছাদে ডেকে নেয়। সেখানে তাদের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে আদিবা ও বিজয় জেসিকে ধরে মারধর করে। একপর্যায়ে বিজয় জেসির গলা চেপে ধরে দেয়ালের সাথে ধাক্কা দেয়। এতে জেসি অচেতন হয়ে পড়ে। পরে জেসির মোবাইল ও জুতা ছাঁদ থেকে নিচে ফেলে বিজয়। এ সময় বিজয় জেসিকে কোলে করে নিচে নিয়ে আসে। আর দাবি করে, জেসি ছাদ থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছে। এরপর কয়েকজনের সহায়তায় জেসিকে হাসপাতালে নিয়ে যায় বিজয়। এরপর সে কেটে পড়ে।

এ ব্যাপারে ‍মুন্সীগঞ্জ থানার অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব জানান, বুধবার সন্ধ্যায় আদিবা ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। এরপর তাকে কারাগারে পাঠানো হয়েছে। ঘটনার মূল আসামি বিজয়কে প্রেফতারে পুলিশ কাজ করছে।

উল্লেখ্য, প্রেমিক বিজয় মুন্সীগঞ্জ শহর ব্যবসায়ী সমিতির সভাপতি ও সাবেক জেলা পরিষদ সদস্য আরিফুর রহমানের ছেলে। সে মুন্সীগঞ্জের সরকারি হরগঙ্গা কলেজের ছাত্র। আর আদিবা পঞ্চসার ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য ও ইউনিয়ন যুবলীগের সভাপতি জাহিদ হাসানের মেয়ে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments