শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাবাংলাদেশ এক্স ক্যাডেট এসোসিয়েশন রংপুর ইউনিটের সভা অনুষ্ঠিত

বাংলাদেশ এক্স ক্যাডেট এসোসিয়েশন রংপুর ইউনিটের সভা অনুষ্ঠিত

জয়নাল আবেদীন: বাংলাদেশ এক্স ক্যাডেটস এসোসিয়েশন, রংপুর ইউনিটের সভা গতকাল বিকেলে স্থানীয় কমিউনিটি সেন্টারে অনুষ্টিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন রংপুর ইউনিটের সভাপতি ও কারমাইকেল কলেজ বিএনসিসি ইউনিটের সর্বপ্রথম ক্যাডেট আন্ডার অফিসার মো: রকিবুস সুলতান মানিক।

সভায় রংপুর ইউনিটের ভবিষ্যত পরিকল্পনা নিয়ে আলোচনায় অংশগ্রহণ করেন ইউনিটের সাধারণ সম্পাদক রেজাউল হক রেজা, সহ-সভাপতি মো: তানভীর হোসেন আশরাফী , সাবেক সভাপতি মো: আব্দুল হালিম মন্ডল,প্রচার সম্পাদক আব্দুর রহমান মিন্টু,অর্থ সম্পাদক আহসানুর রহমান,কযর্ নির্বাহী সদস্য মাহবুবুল হক প্রিন্স, মাহফুজ আলম,এক্স ক্যাডেট মোসাদ্দেক হোসেন আব্দুল মুকিত , মো: নাহিদুল কবির। সভায় প্রত্যেক সদস্যদের সম্মতিতে বেশ কিছু গুরুত্বপূর্ন সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

এর মর্ধ্যে শতার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ এবং রি-ইউনিয়ন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয় । সভায় এক্স ক্যাডেট এসোসিয়েশন রংপুর ইউনিট গতিশীল করার লক্ষ্যে আরও বেশ কিছু সিদ্ধান্ত গ্রহণ করা হয় ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments