মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলাট্রাক-মাইক্রোর ত্রিমুখী সংঘর্ষে প্রবাসীসহ নিহত ৫, আহত ৩

ট্রাক-মাইক্রোর ত্রিমুখী সংঘর্ষে প্রবাসীসহ নিহত ৫, আহত ৩

মোঃ জালাল উদ্দিন: মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার শুকনাদি গ্রামের মালয়েশিয়া প্রবাসী সালাম মিয়া ও শিশুসহ পাঁচজন নিহত হয়েছেন। এ সময় মাইক্রোবাসের অপর আরো তিন যাত্রী আহত হয়েছেন।

শনিবার ০৭ জানুয়ারি ২০২৩ ইং, ভোরে হবিগঞ্জের মাধবপুর উপজেলার সাহাপুর এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে দুই ট্রাক ও মাইক্রোবাসের ত্রিমুখী সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন: মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার শুকনাদি গ্রামের মালয়েশিয়া প্রবাসী সালাম মিয়া (৩৫), সিহাব মিয়া (১২), সাফিয়া বেগম (২০), সাফিয়ার শিশুকন্যা হাবিবা জান্নাত (১) এবং একই উপজেলার দশভাগ গ্রামের মাইক্রোবাস চালক সাতির আলী (৩৫)।

নিহতদের স্বজনরা জানান, মালয়েশিয়া প্রবাসী সালাম মিয়াকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আনতে শুক্রবার (৬ জানুয়ারি) বিকেলে মাইক্রোবাসযোগে ঢাকায় যান তার পরিবারের সদস্যরা। একই দিন রাতে ঢাকা থেকে ফেরার পথে ঘন কুয়াশার মধ্যে উপজেলার সাহাপুর নতুনবাজার এলাকায় তাদের মাইক্রোবাসটি পৌঁছালে সিলেট থেকে ছেড়ে আসা একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। পরে আরও একটি ট্রাক দুর্ঘটনাকবলিত মাইক্রোবাসটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসে থাকা শিশু ও চালকসহ পাঁচজন মারা যান।

এ সময় আহত হয়েছেন একই মাইক্রোবাসের যাত্রী রাজু আহমেদ ও তার বাবা নূর ইসলামসহ এক বৃদ্ধ। তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার এসআই জসিম উদ্দিন জানান, খবর পেয়ে মাধবপুর থানা ও শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ এবং দুর্ঘটনাকবলিত গাড়িগুলো উদ্ধার করে। আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments