শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাকালিহাতীতে বিষ দিয়ে ৩টি গরু হত্যা, বিচারের আশায় দ্বারে দ্বারে ঘুরছে শামছুন্নাহার

কালিহাতীতে বিষ দিয়ে ৩টি গরু হত্যা, বিচারের আশায় দ্বারে দ্বারে ঘুরছে শামছুন্নাহার

আবুল কালাম আজাদ : টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বল্লা ইউনিয়নের রামপুর (কুকরাইল) গ্রামে ৩টি গরু বিষ দিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।গরুর মালিক প্রবাসী লাভলু মিয়ার স্ত্রী শামছুন্নাহার গরু হত্যার বিচার চেয়ে স্থানীয় মাতাব্বরদের দ্বারে দ্বারে ঘুরছেন।

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিবেশী বাদল মিয়া ও তার স্ত্রী এঘটনা ঘটিয়েছে বলে জানিয়েছেন ভুক্তভোগী শামছুন্নাহার। স্থানীয়রা জানান,টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বল্লা ইউনিয়নের রামপুর (কুকরাইল) গ্রামের প্রবাসী লাভলু মিয়ার সঙ্গে প্রতিবেশি বাদল মিয়ার দীর্ঘদিন যাবত জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল।গত মঙ্গলবার(৩ জানুয়ারী) সকালে ওই জমি নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে গরু মেরে ফেলার হুমকি দেয় প্রতিবেশী বাদল মিয়া।পরের দিন বুধবার(৪ জানুয়ারী) সকালে শামছুন্নাহার তার গরুকে খাবার খাওয়াতে গিয়ে দেখেন প্রতিবেশী বাদল মিয়া ও তার স্ত্রী গরুর খাবারের গামলার পাশ দিয়ে দ্রুত চলে যাচ্ছেন। এরপর ওই গামলার খাবার খেয়ে একটি গাভী,একটি বকনা বাছুর ও একটি ষাঁড় মারা যায়।বিষয়টি নিয়ে শামছুন্নাহার স্থানীয় মাতাব্বরদের দ্বারে দ্বারে ঘুরছেন বিচারের আশায়।

অভিযুক্ত বাদল মিয়া বলেন,এ বিষয়ে জড়িত নই। কালিহাতী উপজেল প্রাণী সম্পদ দপ্তরের ফিল্ড ফ্যাসিলিটেটর ডা. মো. সাইফুল ইসলাম বলেন,আমি সরেজমিনে ঘটনাস্থলে গিয়ে ৩টি গরু মৃত অবস্থায় দেখতে পাই।প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে গরুগুলো বিষাক্ত খাবার খেয়ে মারা যেতে পারে। এ ব্যাপারে বল্লা ইউপি চেয়ারম্যান ফরিদ আহমেদ জানান,বিষয়টি শুনেছি,উভয়পক্ষ আমাকে জানিয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments