শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাবাউফলে ৩৫ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ২

বাউফলে ৩৫ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ২

অতুল পাল: বাউফলে অভিনব পদ্ধতিতে একটি কাঠের ওয়ারড্রপের ভিতরে ঢুকিয়ে বহন করা ৩৫ কেজি গাঁজাসহ দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ সোমবার সকালে উপজেলার কাছিপাড়া ইউনিয়নের কারখানা লঞ্চঘাট থেকে ওই গাঁজার চালান জব্দ করা হয়। তবে গাঁজা বহনের মূল হোতাকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

জানা গেছে, রবিবার সন্ধ্যায় ঢাকা থেকে ছেড়ে আসা পটুয়াখালীগামী এমভি জামাল-৫ লঞ্চে মাদকের বড় একটি চালান আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ভোর রাতে উপজেলার কারখানা লঞ্চঘাট এলাকায় অবস্থান নেয় পুলিশ। আজ সোমবার সকাল ৭টায় লঞ্চটি কারখানা লঞ্চঘাটে নোঙ্গর করলে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নেতৃত্বে পুলিশের একটি বড় দল লঞ্চে উঠে তল্লাশি চালায়। সেখানে কিছু না পেয়ে পল্টুনেও তল্লাশি চালায়। এসময় ঘাট থেকে একটি কাঠের ওয়ারড্রপ ইঞ্জিন চালিত টমটমে উঠাতে দেখে পুলিশের সন্দেহ হয়। পরে ওই ওয়ারড্রপে তল্লাশি চালিয়ে ওয়ারড্রপের ভিতরে ঢোকানো পলিথিনে মোড়ানো ১২টি গাঁজার প্যাকেট উদ্ধার করা হয়। এসময় টমটম চালক কনকদিয়া ইউনিয়নের আমিরাবাদ গ্রামের নজরুল সরদারের পুত্র লিমন সরদার (২৩) এবং বীরপাশা গ্রামের মো. মজিবুর রহমানের পুত্র শাকিলকে (২০) কে গ্রেপ্তার করে পুলিশ।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আল মামুন জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ (১) এবং ১৯ এর গ ধারায় মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে। অপরদিকে মূল হোতা বৌলতলী গ্রামের আবুল প্যাদার পুত্র মো. সাইফুলকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments