শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলারৌমারীতে বলাৎকারের ঘটনায় আটক ১

রৌমারীতে বলাৎকারের ঘটনায় আটক ১

বাংলাদেশ প্রতিবেদক: কুড়িগ্রামের রৌমারীতে বিভিন্ন লোভ লালসা দেখিয়ে ঘরে নিয়ে আড়াই বছর বয়সী এক শিশুকে বলাৎকারের ঘটনায় মতিয়ার রহমান (৫০) নামে এক নরপশুকে হাতে নাতে আটক করেছে অভিভাবক।

আটককৃত ব্যক্তি দাঁতভাঙ্গা ইউনিয়নের ছোট কাউনিয়ারচর গ্রামের মৃত সমেজ উদ্দিনের পুত্র।

মঙ্গলবার (১০ জানুয়ারী) দাঁতভাঙ্গা হরিণধরা গ্রামে ঘটনাটি ঘটে। বুধবার (১১ জানুয়ারী) রৌমারী থানায় শিশুর পিতা বাদী হয়ে বলাৎকারের ঘটনায় একটি অভিযোগ দায়ের করেন।
থানা পুলিশ সূত্রে জানা যায়, দাঁতভাঙ্গা ইউনিয়নের ছোট কাউনিয়ারচর গ্রামের সমেজ উদ্দিনের পুত্র মতিয়ার রহমান (৫০) শিশুটিকে কয়েকদিন থেকে বিভিন্ন ভাবে লোভ লালসা ও বিভিন্ন প্রলোভন দেখান। গত মঙ্গলবার বিকাল ৪ টার সময় শিশুটিকে ঘরে ডেকে নিয়ে বলাৎকারের চেষ্টা করতে গেলে শিশুটি চিৎকার করে। তার আত্মচিৎকারে শিশুটির বড় বোন দেখতে পায়।
পরে সে ঘটনাটি শিশুটির মা জমিলা খাতুনকে বলে। মা বলাৎকার ব্যক্তি মতিয়ার রহমানকে ধাক্কা দিয়ে ফেলে দিয়ে শিশুটিকে উদ্ধার করে। বলাৎকার করা ব্যক্তির মেয়ে রূপসী ও জামাই আমিন উদ্দিন তাকে পালিয়ে যাওয়ায় সহযোগিতা করেন।

এমতাবস্থায় শিশুটির পিতা রাজু মিয়া রাত ৯ টার দিকে বিষয়টি জানতে পেরে রৌমারী থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে মতিয়ার রহমানকে রাত আনুমানিক সাড়ে ৩ টায় আটক করে নিয়ে আসা হয় রৌমারী থানায়।

এবিষয়ে রাজু মিয়া বলেন, আমি এমন ঘটনাটি জানতাম না। রাত ৯ টার দিকে জানতে
পেরে রৌমারী থানায় এসে একটি অভিযোগ দায়ের করেছি। অভিযোগের ভিত্তিতে মতিয়ার রহমানকে আটক করে থানায় এনেছে । আমি এই ভয়ংকর নোংরা ঘটনার সঠিক বিচার চাই।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments