শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাহারিয়ে যাওয়া ২২০টি মুঠোফোন উদ্ধার করেছে র‍্যাব-১৩

হারিয়ে যাওয়া ২২০টি মুঠোফোন উদ্ধার করেছে র‍্যাব-১৩

জয়নাল আবেদীন: র‌্যাব-১৩ রংপুরের সাইবার মনিটরিং সেল ২০২২ সালে বিভিন্ন স্থান থেকে খোয়া যাওয়া ২২০টি মোবাইল ফোন উদ্ধার করেছে।

র‌্যাব-১৩ রংপুরের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ জানান, র‌্যাবের একটি প্রশিক্ষিত সাইবার টিম ভারপ্রাপ্ত অধিনায়ক এর তত্ত্বাবধানে জনসাধারনের হারিয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধার করে এর মূল মালিকের নিকট হস্তান্তরের মাধ্যমে নিরালস ভাবে সেবা প্রদান করে যাচ্ছে। এর মাধ্যমে র‌্যাব-১৩, রংপুর এর প্রশিক্ষিত সাইবার টিম গত বছর জানুয়ারী মাস থেকে ডিসেম্বর-২২ মাস পর্যন্ত র‌্যাবের আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে হারিয়ে যাওয়া ২২০টি মোবাইল ফোন উদ্ধার করে সে সব জিডি কারী ব্যক্তির নিকট হস্তান্তর করা হয়।

জনগণের কল্যাণের কথা মাথায় রেখে র‌্যাব তাদের আভিযানিক ব্যস্ততার মাঝে জনগনের হারিয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধার কার্যক্রম অব্যাহত রেখেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments