শুক্রবার, জুলাই ১৯, ২০২৪
Homeসারাবাংলারংপুর সিটি কর্পোরেশনের ২৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শাহাজাদা নির্বাচিত

রংপুর সিটি কর্পোরেশনের ২৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শাহাজাদা নির্বাচিত

জয়নাল আবেদীন: গত ২৭ ডিসেম্বর রসিক নির্বাচনে ২৬নং ওয়ার্ডে দুই প্রার্থী সমান সংখ্যক ভোট পাওয়ার সাধারণ কাউন্সিলর পদে রোববার পুনরায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। সকাল সাড়ে৮টা থেকে বিকেল সাড়ে৪টা পর্যন্ত সাতটি কেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিনে ভোটারগণ ভোট প্রদান করেন।

ভোটগ্রহণ শেষে কেন্দ্রে কেন্দ্রে ফলাফল ঘোষণা করার পর আঞ্চলিক নির্বাচন কার্যালয় থেকে চূড়ান্ত ফলাফল ঘোষণা করা হয় । নির্বাচনে শাহাজাদা ঠেলাগাড়ি মার্কা ৪২০৯ ভোট পেয়ে নির্বাচিত হন।তাঁর প্রতিদ্বন্দ্বি সাইফুল ইসলাম ফুলু ঘুড়ি মার্কা ৩২৬৪ ভোট পান ।ওয়ার্ডে মোট ভোটার ১৩ হাজার ৬শ১৬ জন, ।

মোট ভোট কাষ্ট হয়েছে ৭হাজার ৪শ৭৩টি । নির্বাচন কমিশন সুত্রে মোট ভোট কাষ্ট হয়েছে ৫৪ দশমিক ৮৮ শতাংশ ।এদিকে নির্বাচন্নোত্তর কোন সহিংস ঘটনা যাতে না ঘটে সেজন্য প্রশাসনের পক্ষ থেকে ২৬ নম্বর ওয়ার্ড রবার্টসনগঞ্জ, বাবুপাড়া, হেলাল জুট প্রেস, আদর্শপাড়া, রেলওয়ে পূর্ব গেট, নূরপুর, মহাদেবপুর, ঠিকাদারপাড়া ও জেএনসি রোড সর্বত্র পুলিশ, র‌্যাব সহ অন্যান্য সংস্স্থার টহল জোরদার করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments