শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলামুলাদীতে পূর্ব শত্রুতার জেরে স্কুল শিক্ষকের ঘর পুড়িয়ে দেওয়ার অভিযোগ

মুলাদীতে পূর্ব শত্রুতার জেরে স্কুল শিক্ষকের ঘর পুড়িয়ে দেওয়ার অভিযোগ

বাংলাদেশ প্রতিবেদক: মুলাদীতে পূর্ব শত্রুতার জেরধরে এক স্কুল শিক্ষকের ঘর পুড়িয়ে দেওয়া হয়েছে। গতকাল রোববার বেলা ১১টার দিকে উপজেলার সফিপুর ইউনিয়নের উত্তর বালিয়াতলী গ্রামের আল মামুন সুজন মাঝির ঘর পুড়িয়ে দেওয়া হয়। আল মামুন সুজন মাঝি বাটামারা ইউনিয়নের পূর্বতয়কা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। জমি বিরোধের জেরধরে প্রতিপক্ষের লোকজন এই অগ্নিকাণ্ড ঘটিয়েছে বলে দাবি করেছেন স্কুল শিক্ষক। ওই সময় বাড়িতে কেউ না থাকায় হতাহতের ঘটনা ঘটেনি।

আল মামুন সুজন মাঝি জানান, রোববার সকালে স্ত্রীকে নিয়ে একটি বেসরকারি সংস্থার সভায় যোগ দিতে মুলাদী উপজেলা সদরে আসেন। ওই সময় তার মা পার্শ্ববর্তী গ্রামের একটি তালিমী দোয়া মোনাজাতে যান। ঘরের বিদ্যুতের মেইন সুইজ বন্ধ করে বাসা থেকে বের হয়েছেন তিনি। বেলা ১১টার দিকে প্রতিবেশিরা মোবাইল ফোনে ঘরে আগুন লাগার বিষয়টি জানায়। তার ধারণা জমাজমির মূল্যবান কাগজপত্র নষ্ট করতে পার্শ্ববর্তী বাড়ির বজলু মাঝি, হৃদয় মাঝি, শাহিন মাঝি ঘর আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে। এতে ঘরের আসবাবপত্র ও নগদ টাকা পুড়ে প্রায় ১৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। এই ঘটনায় স্কুল শিক্ষক বাদী হয়ে বজলু মাঝিসহ ১৫ জনকে আসামী করে রোববার সন্ধ্যায় মুলাদী থানায় অভিযোগ দিয়েছেন।

মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তুষার কুমার ম-ল জানান, স্কুল শিক্ষকের ঘরে কেউ আগুন দিয়েছে নাকী বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুন লেগেছে বিষয়টি নিশ্চিত হওয়া যায়নি। তবে শিক্ষকের অভিযোগের ভিত্তিতে তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments