শনিবার, ডিসেম্বর ৯, ২০২৩
Homeসারাবাংলাপাবনায় অটোবাইক সমিতির নামে চাঁদা আদায়ের প্রতিবাদে সড়ক অবরোধ করে বিক্ষোভ

পাবনায় অটোবাইক সমিতির নামে চাঁদা আদায়ের প্রতিবাদে সড়ক অবরোধ করে বিক্ষোভ

কামাল সিদ্দিকী: পাবনা জেলা ব্যাটারি চালিত অটোবাইক মালিক ও চালক সমিতির নামে সাধারণ চালকদের কাছ থেকে অবৈধ চাঁদা আদায়ের প্রতিবাদে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে সাধারণ চালকেরা। মঙ্গলবার দুপুরে শহরের মুজাহিদ ক্লাব মোড়ে সাধারণ অটোচালকেরা একত্রিত হয়ে এই প্রতিবাদ করেন।

অটোবাইক চালকেরা বলেন, পৌর এলাকায় যানজট নিরশনের লক্ষ্যে পৌরসভার নিবন্ধিত সকল অটোবাইক লাল ও হলুদ রং করে প্রতি চালকদের কাছ থেকে ৫’শ টাকা হাতিয়ে নিচ্ছে এবং প্রতি মাসে ৩শ’ টাকা হারে মাসিক চাঁদা আদায়ের সিদ্ধান্ত নিয়েছে বর্তমান কমিটি। বিক্ষোভকারীরা এই অবৈধ কমিটি বাতিলের দাবি করেন।

অটো চালকেরা বলেন, যারা মালিক সমিতি বানিয়েছে, তারা কেউ অটোমালিক নয় এবং সকলেই বিশেষ একটি রাজনৈতিক দলের সাথে জড়িত। একই ভাবে চলছে শহরের সিএনজি ষ্ট্যান্ডগুলোতে চাঁদাবাজি। প্রশাসন জেনে না জানার ভান করে থাকে অগ্যাত কারণে বলে তারা জানান। এটা বন্ধ না হলে আগামীতে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেন বিক্ষোভকারীরা। পরে প্রশাসনের আশ্বাসে অবরোধ তুলে নেয় বিক্ষোভকারীরা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments