শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলামহিপুরে পুলিশের অভিযানে হারানো কিশোরী উদ্ধার

মহিপুরে পুলিশের অভিযানে হারানো কিশোরী উদ্ধার

মিজানুর রহমান বুলেট: মহিপুরে গভীর রাতে পুলিশের শ্বাসরুদ্ধকর বিশেষ অভিযানে হারানো জান্মাতিন নাইমকে উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার ভোর রাতের দিকে আধুনিক তথ্য-প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে মহিপুর থানা পুলিশ তাকে উদ্ধার করে। একটি সর্বশেষ মোবাইল লোকেশন ও কুয়াকাটা পর্যটন এলাকায় হাজার-হাজার পর্যটক, শত শত হোটেল ও বন্ধ মোবাইল নাম্বারের ভিত্তিতে ভিকটিমকে উদ্ধারের এ গল্প, যেখানে চেষ্টা ও সফলতার মাঝে রয়েছে গভীর সেতু বন্ধন।

স্থানীয় ও পুলিশের সূত্র থেকে জানা যায়, যশোর কতোয়ালী মডেল থানা থেকে একটি মেয়ে হারানো জিডির বিষয়ে মহিপুর থানার অফিসার ইনচার্জ খোন্দকার মো. আবুল খায়েরকে মোবাইল ফোনের মাধ্যমে অবহিত করা হয়। যেখানে বলা হয়, হারানো মেয়েটির মোবাইল ফোনের সর্বশেষ লোকেশন মহিপুর থানা এলাকায়। মহিপুর থানার অফিসার ইনচার্জ এস আই (নি:) মো. রাসেল সর্দারকে উক্ত বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহন করার জন্য দিক-নির্দেশনা প্রদান করলে এস আই (নি:) মো. রাসেল সিকদার অফিসার ইনচার্জের নির্দশনা পেয়ে ফোর্সসহ ২৩.০১.২০২৩ ইং: রাত ১.০০ টায় মেয়েটিকে উদ্ধার অভিযান শুরু করে।

মহিপুর এস আই (নি:) মো. রাসেল সিকদার বলেন, তথ্য-প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহার, অফিসার-ফোর্সদের ঐকান্তিক প্রচেষ্টা, অফিসার ইনচার্জের গুরুত্বপূর্ণ নির্দেশনার মাধ্যমে ৩ ঘন্টা ৩০ মিনিটের শ্বাসরুদ্ধকর অভিযানে ভিকটিমকে উদ্ধার করতে সক্ষম হই। এরপর আইনী বিধি মোতাবেক ভিকটিম জান্মাতিন নাইম (১৭)কে মঙ্গলবার দুপুরে যশোর কোতোয়ালী মডেল থানার সংশ্লিষ্ট অফিসারের নিকট হস্তান্তর করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments