বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাউলিপুরে পারিবারিক ঝগড়াকে কেন্দ্র করে অসুস্থ্য বৃদ্ধ স্বামীর মৃত্যু

উলিপুরে পারিবারিক ঝগড়াকে কেন্দ্র করে অসুস্থ্য বৃদ্ধ স্বামীর মৃত্যু

বাংলাদেশ প্রতিবেদক: কুড়িগ্রামের উলিপুরে স্বামী স্ত্রীর ঝগড়াকে কেন্দ্র করে অসুস্থ্য স্বামীর মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে, বৃহস্পতিবার (২৬ জানুয়ারী) দুপুরে পৌরসভার নিজাইখামার এলাকায়। এ ঘটনায় পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করেছেন।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, নিজাইখামার গ্রামের সফর উদ্দিনের ছেলে গোলজার হোসেন (৭০) এর সাথে স্ত্রী সাহেদা বেগম (৬০) পারিবারিক বিষয় নিয়ে বৃহস্পতিবার সকালে ঝগড়া হয়। এরপর সাহেদা বেগম জমিতে কাজ করার জন্য যান। এদিকে গোলজার হোসেন বাড়ি সংলগ্ন দোকানে চা খেয়ে ফেরার পথে হঠাৎ সড়কে পড়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। এলকাবাসীর ধারনা, গোলজার হোসেন হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরন করতে পারেন। এদিকে থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করেন।

নিহতের স্ত্রী সাহেদা বেগম বলেন, সকালে স্বামীর সঙ্গে তার পারিবারিক বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। এরপর তিনি জমিতে কাজের জন্য চলে যান। সেখান থেকে স্বামীর অসুস্থ্যতার খবর পেয়ে ছুটে এসে দেখেন স্বামী মৃত অবস্থায় রাস্তায় পড়ে রয়েছেন। তিনি দাবী করেন, তার স্বামী দীর্ঘদিন থেকে বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন।
উলিপুর পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর হারুন অর রশিদ লিটন রাস্তায় পড়ে বৃদ্ধের মৃত্যুর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

উলিপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রুহুল আমীন বলেন, ওই বৃদ্ধের মৃত্যুর কারন নির্ণয়ের জন্য মরদেহ মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে প্রকৃত কারন জানা যাবে।”

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments