রবিবার, জুলাই ২১, ২০২৪
Homeসারাবাংলাআত্মগোপনে থাকা জোড়া খুন মামলার প্রধান আসামী আজহার আলী মন্ডল গ্রেফতার

আত্মগোপনে থাকা জোড়া খুন মামলার প্রধান আসামী আজহার আলী মন্ডল গ্রেফতার

জয়নাল আবেদীন: রংপুর র‌্যাবের অভিযানে জোড়া খুন মামলার প্রধান আসামী আজহার আলী মন্ডল গ্রেফতার হয়েছে। আত্মগোপনে থাকা আজহারকে দিনাজপুর ঘোড়াঘাট উপজেলার খোদাতপুর গ্রাম থেকে গতকাল ভোরে গ্রেফতার করা হয়।

এ তথ্য নিশ্চিত করে সাংবাদিকদের জানিয়েছেন রংপুর র‌্যাব-১৩ এর সহকারী পরিচালক মাহমুদ বশির আহমেদ। তিনি জানান বুধবার সকালে দিনাজপুর জেলার ঘোড়াঘাট খোদাতপুর গ্রামের হায়দার আলীর ছেলে মনোয়ার হোসেন মীম ও ভাতিজা রাকিব হোসেন মন্ডল বোরোর জমিতে পানি দিতে গেলে পূর্ব শত্রুতার জেরে আজহারসহ তার অন্য সহযোগিরা দেশীয় অস্ত্র দিয়ে তাদের উপর হামলা চালায়। এতে গুরুতর আহত মীম ও রাকিবকে স্থানীয়রা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক দু’জনকে মৃত ঘোষণা করে। এ ঘটনায় মীমের বাবা হায়দার আলী বাদী হয়ে দিনাজপুর ঘোড়াঘাট থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এদিকে জোড়া খুনের ঘটনাটি ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করলে র‌্যাব ছায়া তদন্ত শুরু করে এবং মামলার ২৪ ঘন্টার মধ্যে প্রধান আসামী আজহারকে গ্রেফতার করে।

আসামীকে র‌্যাব ১৩ জিঞ্জাসাবাদ শেষে আজহারকে ঘোড়াঘাট থানায় হস্তান্তর সহ অন্য আসামীদের গ্রেফতারে অভিযান চলছে বলে জানান তিনি ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments