রবিবার, জুলাই ২১, ২০২৪
Homeসারাবাংলাজীবন সায়াহ্নে এসে হুইল চেয়ার পেয়ে খুশি বৃদ্ধ মধু মিয়া

জীবন সায়াহ্নে এসে হুইল চেয়ার পেয়ে খুশি বৃদ্ধ মধু মিয়া

আবুল কালাম আজাদ: এক সময়ের কাঁচামাল ব্যবসায়ী মধু মিয়া (৮০) বয়সের ভারে নূহ্য। জীবন সায়াহ্নে এসে একটি হুইল চেয়ার পেয়ে খুশি। তিনি টাঙ্গাইলের কালিহাতী উপজেলার রামপুর (কুকরাইল) গ্রামের মৃত জব্বার আলীর ছেলে।

গত মঙ্গলবার (৩১ জানুয়ারি) সকালে উপজেলার রামপুরে স্থানীয় এমপি’র পক্ষে হুইল চেয়ারটি প্রদান করেন বল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরিদ আহমেদ। জানা গেছে,টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বল্লা ইউনিয়নের কুকরাইল গ্রামের মধু মিয়া এক সময় রামপুর ভাসানী মার্কেট এলাকায় খুচরা কাঁচামালের ব্যবসা করে সংসার চালাতেন। তার এক ছেলে ও এক মেয়েকে বিয়ে দেওয়ার পর তিনি তার স্ত্রীকে নিয়ে পৃথক বসবাস করে আসছেন। সন্তানরা আর্থিকভাবে অস্বচ্ছল হওয়ায় এবং তাদের কাছ থেকে কোন সহযোগীতা না পেয়ে তিনি অনেক কষ্টে দিনাতিপাত করছেন। বয়স হয়ে যাওয়ায় তিনি স্বাভাবিকভাবে চলাফেরা করতে পারেন না। চলতে হয় হামাগুড়ি দিয়ে। বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যান ফরিদ আহমেদের নজরে এলে এমপি হাছান ইমান খান সোহেল হাজারীকে অবগত করেন। হুইল চেয়ার পাওয়া বৃদ্ধ মধু মিয়া খুশিতে আত্মহারা হয়ে সংসদ সদস্য ও ইউপি চেয়ারম্যানের প্রতি সন্তোষ প্রকাশ করে তাদের মঙ্গল কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন বল্লা ইউপি চেয়ারম্যান ফরিদ আহমেদ, ইউপি সদস্য শামসুজ্জামান হযরত আলী, গোলাম হোসেন, রামপুর ভাসানী মার্কেট শিল্প ও বণিক সমিতির সভাপতি সেকান্দার আলী সেকা, অবসরপ্রাপ্ত শিক্ষক আজিজুল হক, স্থানীয় আওয়ামী লীগ নেতা জুলহাস উদ্দিন, নীলকমল সরকার প্রমুখ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments