শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাশাহজাদপুরে সৌদি ফেরত প্রবাসীর গলাকাটা মরদেহ উদ্ধার

শাহজাদপুরে সৌদি ফেরত প্রবাসীর গলাকাটা মরদেহ উদ্ধার

বিমল কুন্ডু: সিরাজগঞ্জের শাহজাদপুর পৌর এলাকার আইগবাড়ি পাড়কোলা মহল্লা থেকে সাইদুল ইসলাম লেদু (৪৮) নামে সৌদি আরব ফেরত এক ব্যক্তির গলাকাটা মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। আজ ৩১ জানুয়ারি মঙ্গলবার দুপুরে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত সাইদুল ইসলাম লেদু ওই গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে। এদিকে সাইদুল আত্মহত্যা করেছে নাকি তাকে হত্যা করা হয়েছে এ নিয়ে জনমনে নানা প্রশ্ন দেখা দিয়েছে।

পুলিশ ও নিহতের পারিবার সূত্রে জানা গেছে, নিহত সাইদুল ইসলাম লেদু দীর্ঘ ২৩ বছর সৌদি আরবে কর্মরত ছিলেন। প্রায় দেড় বছর আগে সে দেশে আসে। ব্যক্তিগত জীবনে অবিবাহিত সাইদুল তার বড় ভাই মৃত শহিদুল ইসলামের বাড়িতে থাকতো।

নিহতের ভাতিজি সাথী পারভীন জানায়, সকাল ৮ টার দিকে পাশের রুম থেকে আল্লাহ্ আকবার ধ্বনি শুনে এগিয়ে গিয়ে দেখেন তার চাচা ধারালো চাকু দিয়ে গলা কেটে ফেলছেন। এসময় সাথীর চিৎকারে আত্মীয় স্বজন ও এলাকাবাসী এগিয়ে এসে গুরুতর আহত অবস্থায় সাইদুলকে স্থানীয় পিপিডি হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক সাইদুলকে মৃত ঘোষণা করেন।

এলাকার অনেকেই জানায়, সাইদুল ইসলাম সৌদি আরব থাকাবস্থায় তার ভাবী সালমা খাতুনের নামে উপার্জনের টাকা পাঠাতেন। দেশে এসে সাইদুল, বিধবা ভাবী সালমা ও ডিভোর্সী ভাতিজি সাথী পারভীন একই বাসায় থাকতেন। নাম প্রকাশে অনিচ্ছুক প্রতিবেশীরা জানান, টাকা-পয়সার হিসাব নিয়ে বেশ কিছুদিন হলো ভাবীর সাথে তার বিরোধ চলে আসছিলো।
এ ব্যাপারে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম মৃধা জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন হাতে পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments