বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলামুলাদীতে মিথ্যা মামলা ও হয়রানি থেকে বাঁচতে বিক্ষোভ মিছিল

মুলাদীতে মিথ্যা মামলা ও হয়রানি থেকে বাঁচতে বিক্ষোভ মিছিল

বাংলাদেশ প্রতিবেদক: মুলাদীতে মিথ্যা মামলা থেকে বাঁচতে বিক্ষোভ মিছিল করেছেন বাটামারা ইউনিয়নের টুমচর গ্রামের বাসিন্দারা। গতকাল সোমবার বেলা ১১টার দিকে তারা এই মিছিল করেন। এসময় স্থানীয় বাসিন্দারা বাটামারা ইউনিয়ন চেয়ারম্যানের কাছে স্মারকলিপিও দেন।

বাটামারা ইউনিয়নের জাতীয় পার্টি নেতা অ্যাডভোকেট মজিবুর রহমান দুলাল, জাগরনী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শহিদুল ইসলাম এবং স্থানীয় নারী ইউপি সদস্যের স্বামী রুবেল শাহ এলাকায় সন্ত্রাসী কার্যক্রম চালাচ্ছেন বলে অভিযোগ করেন স্থানীয়রা। বাটামারা ইউনিয়নের টুমচর গ্রামের মোকসেদুর রহমান আকন বলেন, দীর্ঘদিন ধরে অ্যাডভোকেট মজিবুর রহমান দুলাল, প্রধান শিক্ষক মো. শহিদুল ইসলাম এবং রুবেল শাহ এলাকায় সন্ত্রাসী কার্যকলাপ, অন্যায়-অত্যাচার এবং নির্যাতন চালাচ্ছেন। অ্যাডভোকেট মজিবুর রহমান দুলাল মিথ্যা মামলা দিয়ে এলাকার লোকজনকে হয়রানি করছেন। তার বিরুদ্ধে কেউ প্রতিবাদ করতে সাহস পাচ্ছে না। প্রধান শিক্ষক শহিদুল ইসলাম জাগরনী মাধ্যমিক বিদ্যালয়ের তার কক্ষকে রাজনৈতিক কার্যালয়ে রূপান্তরিত করেছেন এবং এলাকায় বিভিন্ন নাশকতামূলক কাজ করছেন। এদের থেকে মুক্তি পেতে ইউনিয়ন চেয়ারম্যানের মাধ্যমে প্রশাসনের সহায়তা প্রয়োজন।

এব্যাপারে অ্যাডভোকেট মজিবুর রহমান দুলাল তার বিরুদ্ধের অভিযোগ অস্বীকার করে বলেন, মোকসেদুর রহমান আকন একজন সাজাপ্রাপ্ত আসামী। তার ৫বছর জেল হয়েছিলো। আড়াই বছর জেল খেটে উচ্চ আদালত থেকে জামিন নিয়ে এলাকায় অবস্থান করে বিভিন্ন অপকর্ম করছেন। যারা প্রতিবাদ করেন তাদের বিরুদ্ধে তিনি মিথ্যা অভিযোগ করেন। জাগরনী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শহিদুল ইসলাম বলেন, বিদ্যালয়ে লেখাপড়া পরিচালনা ছাড়া অন্য কোনো কার্যক্রম করা হয়না। কয়েকদিন আগে নারী ইউপি সদস্যের বাড়িতে বোমা হামলার ঘটনা আড়াল করতে মোকসেদুর রহমান আকন ও তার লোকজন আমাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনে বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি দিয়েছেন। বাটামারা ইউনিয়ন চেয়ারম্যান মো. সালাহ উদ্দীন অশ্রু বলেন, টুমচর গ্রামের শতাধিক লোক ইউনিয়ন পরিষদের সামনে উপস্থিত হয়ে স্মারকলিপি দিয়েছেন। তাদের লিখিত অভিযোগ প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা হবে। এছাড়া সবাইকে শান্ত থেকে আইনের প্রতি শ্রদ্ধাশীল হওয়ার জন্য অনুরোধ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments