মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলারাজশাহীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

রাজশাহীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

মাসুদ রানা রাব্বানী: রাজশাহীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে শিপলু (৩০) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। বুধবার (১ ফেব্রুয়ারী) সকাল ৯টার দিকে নগরীর সাহেব বাজার মাস্টারপাড়া পদ্মা গার্ডেন সংলগ্ন নির্মাণাধীন ১০ তলা বিল্ডিং কাজ করার সময় এ ঘটনা ঘটে।

নিহত শিপলু নগরীর বোয়ালিয়া থানার দরগা পাড়া এলাকার শামীম ওরফে আশরাফের ছেলে। বিল্ডিং-এ কাজ করার সময় ক্রেনের দোলনার তার ছিড়ে পড়ে গুরুত্বর আহত হলে স্থানীরা উদ্ধার করে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে জরুরী বিভাগে নিয়ে গেলে কর্তব্য চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রামেক হাসপাতালে জরুরি বিভাগের চিকিৎসক ডা. শামসুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, নগরীর সাহেব বাজার মাস্টারপাড়া পদ্মা গার্ডেন সংলগ্ন নির্মাণাধীন ১০ তলা বিল্ডিং কাজ করছিল শিপলু। এসময় ৮ তলা থেকে ক্রেনের তার ছিঁড়ে শিপলু পড়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। এখানে আসার পর আমরা তাকে মৃত্যু ঘোষণা করি। এবিষয়ে রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার রফিকুল আলম বলেন, এক শ্রমিক নির্মাণাধীন ভবন থেকে পড়ে মারা গেছেন। বিষয়টি আমরা শুনেছি। এ বিষয়ে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments