মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলারংপুরে সড়ক দুর্ঘটনায় শিশু শিক্ষার্থীসহ ২ জন নিহত

রংপুরে সড়ক দুর্ঘটনায় শিশু শিক্ষার্থীসহ ২ জন নিহত

জয়নাল আবেদীন: রংপুরে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় এক শিশু শিক্ষার্থীসহ দুইজনের মৃত্যু হয়েছে। বুধবার সকালে রংপুর ক্যান্টনমেন্ট চেকপোস্ট ও রংপুর-হারাগাছ সড়কে দুর্ঘটনা দুটি ঘটে। দূর্ঘটনায় অ্যাম্বুলেন্সের চাপায় নামিরা আমিন মাইরা নামে চার/পাঁচ বছরের এক শিশুর মত্যু হয়।

নিহত ওই শিক্ষার্থী বিয়াম ল্যাবরেটরী স্কুল এন্ড কলেজের প্লে শ্রেণির ছাত্রি (ইংলিশ ভার্সন) ছিল। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সকালে রাস্তা পারাপারের সময় ক্যান্টনমেন্ট চেকপোস্ট মোড় মসজিদের সামনে একটি বেপরোয়া গতির অ্যাম্বুলেন্স শিশু মাইরাকে চাপা দেয়। পরে স্থানীয়দের সহযোগিতায় গুরুত্বর আহত শিশুটিকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত নামিরা আমিন মাইরা নগরীর আরকে রোড ধাপ ইসলামবাগ এলাকার রাসেল আহমেদ ও মনিরা খাতুন দম্পতির সন্তান।

অন্যদিকে অপর দুর্ঘটনাটি ঘটে রংপুর-হারাগাছ সড়কের শহীদ ভাটা এলাকায়। বালুভর্তি ডাম্পট্রাকের চাপায় রাবেয়া বেগম নামের এক পথচারী নিহত হয়। নিহত রাবেয়া রংপুর সিটি করপোরেশনের ৮ নম্বর ওয়ার্ডের তপোধন শহীদ আবাসন এলাকার প্রয়াত বীর মুক্তিযোদ্ধা জাহিদুল ইসলামের স্ত্রী।দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে মেট্রোপলিটন হারাগাছ থানা পুলিশের উপ-পরিদর্শক কবির হোসেন বলেন, সকাল ৭টার দিকে ওই নারী হারাগাছ-রংপুর সড়ক দিয়ে হেঁটে যাচ্ছিলেন। এ সময় বালুভর্তি একটি ডাম্পট্রাক রংপুর শহরে যাওয়ার পথে একটি ট্রাক্টরকে ধাক্কা দিয়ে পার্শ্ববর্তী খাদে ফেলে দেয়। এতে ঘটনাস্থলেই রাবেয়া বেগমের মৃত্যু হয়।এ ব্যাপারে হারাগাছ থানার ওসি রেজাউল করিম জানান ট্রাক ও তার চালককে আটক করা যায়নি। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments