বৃহস্পতিবার, এপ্রিল ১১, ২০২৪
Homeসারাবাংলারাজশাহীতে বাড়িতে ঢুকে ছুরিকাঘাত করে হত্যা

রাজশাহীতে বাড়িতে ঢুকে ছুরিকাঘাত করে হত্যা

মাসুদ রানা রাব্বানী: রাজশাহী মহানগরীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাড়িতে ঢুকে কাজেম আলী বিদ্যুৎ (৪৫) নামের এক ব্যক্তিকে ছুরিকাঘাত করেছে দূর্বৃত্তরা। এ সময় আহত অবস্থায় তাকে উদ্ধার করে রামেক হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে গেলে সেখানে থাকা কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারী) দুপুর ২টায় মহানগরীর চন্দ্রিমা থানার (রাসিক ১৯ নং ওয়ার্ড) ছোটবনগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে। নিহত কাজেম আলী বিদ্যুৎ ওই এলাকার মৃত শমসের আলীর ছেলে। স্থানীয়দের সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে বরই গাছে ঢিল মারছিল আকাশ, নাসিম ও শুভ নামের তিন যুবক। সেই ঢিল গিয়ে পড়ে বাড়ির টিনে। এ সময় বাড়ি থেকে বের হয়ে বিদ্যুৎ তাদের ঢিল মারতে নিষেধ করেন। এতে তারা ক্ষুদ্ধ হয়ে দেওয়াল টপকে বাড়িতে ঢুকে বিদ্যুৎকে মারধর করে। একপর্যায়ে নাসিম ছুরি বেরকরে বিদ্যুৎতের বুকের বাম পাজরে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে বাড়ির লোকজন ও স্থানীয়রা রামেক হাসপাতালে নিয়ে যাবার পথে বিদ্যুৎ মারা যায়।

জানতে চাইলে চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম মাসুদ পারভেজ হত্যার বিষয়টি নিশ্চিত করে বলেন, ছুরিকাঘাতে নিহত বিদ্যুৎতের লাশ রামেক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত শেষে তার লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। হত্যাকান্ডের সাথে জড়িততের গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান ওসি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments