বুধবার, ফেব্রুয়ারি ২১, ২০২৪
Homeসারাবাংলা'বস্তা পঁচা রাজনীতি করে শেখ হাসিনার জনপ্রিয়তা কমানো যাবে না'

‘বস্তা পঁচা রাজনীতি করে শেখ হাসিনার জনপ্রিয়তা কমানো যাবে না’

সুমন গাজী: বস্তা পঁচা রাজনীতি করে শেখ হাসিনার জনপ্রিয়তা কমানো যাবে না। এদেশের মানুষ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিঃস্বার্থ ভাবে ভালোবাসে।

শনিবার গাজীপুর মহানগরীর চান্দনা চৌরাস্তা এলাকার ঈদগাঁও মাঠে দেশব্যাপী বিএনপি – জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে আয়োজিত শান্তি সমাবেশে গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক ও সিটি মেয়র পদপ্রার্থী আলহাজ্ব কামরুল আহসান সরকার রাসেল এসব কথা বলেন।

তিনি আরো বলেন – বাংলাদেশের মানুষের যে কোন দুর্যোগ দুর্বিপাকে সব সময় যে দলটি পাশে থাকে সেটি হল বাংলাদেশ আওয়ামী লীগ। আর যে মানুষটি পাশে থাকে সে হচ্ছে জনদরদী নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনপ্রিয়তা কমানোর লক্ষ্যে যে অপপ্রচার ও গুজব বিএনপি জামাতের এজেন্টরা ছড়াচ্ছে এগুলো হচ্ছে বস্তা পঁচা রাজনীতি। তিনি বলেন, ২০০১ সালে বিএনপি ভোট চুরি মাধ্যমে ক্ষমতায় আসার পর থেকেই হত্যার রাজত্ব কায়েম করতে ব্যাপক তাণ্ডব চালায়। ২০০৪ সালে ভাওয়াল বীর শহীদ আহসান উল্লাহ মাস্টার এমপি কে তার বাড়ির সামনে নৃশংসভাবে ব্রাশ ফায়ার করে হত্যা করেছিল বিএনপির ঘাতকরা। অর্থমন্ত্রী শাহ আবু মোহাম্মদ শামসুল কিবরিয়া, খুলনার মনজুর ইমাম সহ বিভিন্ন পর্যায়ে নেতাকর্মী ও সাংবাদিক কে খুন করেন তারা। শুধু তাই নয়, ২০১৩-১৪ সালেও ক্ষমতার লোভে দেশে আবারও আগুন সন্ত্রাসের রাজনীতি প্রতিষ্ঠা করার লক্ষ্যে নীল নকশা পরিকল্পনা মোতাবেক এদেশের জনগণের জান মালের উপর হামলা চালান তারা।
রাসেল সরকার আরো বলেন, বিএনপি অতীতে দেশে গুম খুন ও দুর্নীতির রাজনীতি পরিচালনা করে দেশকে উন্নত বিশ্বের কাছে একটি দুর্নীতিতে চ্যাম্পিয়ন রাষ্ট্র হিসেবে পরিচয় করিয়ে দিয়েছিলো। সেই ব্যর্থ রাষ্ট্র থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার দূরদর্শিতায় উন্নত রাষ্ট্র হিসেবে বহি বিশ্বে কাছ থেকে বাংলাদেশকে স্বীকৃতি এনে দিয়েছে। বিএনপি জামাত ক্ষমতায় আসলে আবারো দেশকে ব্যর্থ রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত করতে মরিয়া হয়ে উঠবে তারা। তাই আগামী সিটি নির্বাচন ও জাতীয় নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী হাত কে শক্তিশালী করার লক্ষ্যে নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়ন ধারাকে অব্যাহত রাখার জন্য সকলকে অনুরোধ করছি।

শান্তি সমাবেশে উপস্থিত ছিলেন- মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক সুমন আহম্মেদ শান্ত বাবু,আহ্বায়ক কমিটির সদস্য খোরশেদ আলম সরকার,আমান উদ্দিন সরকার,কাইয়ুম সরকার, রাজিবুল হাসান রাজিব,ডা. এবিএম কাশেম মন্ডল,মহানগর যুবলীগ নেতা আতিকুর রহমান খান রাহাত, আফজাল হোসেন সরকার পাপেল, আব্দুল হালিম মন্ডল, হারুন অর রশিদসহ গাজীপুর মহানগরীর বিভিন্ন থানা ও ওয়ার্ডের নেতাকর্মীরা ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments