মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলাআর্ন্তজাতিক মাতৃভাষা দিবস পালন উপলক্ষে রংপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে প্রস্তুতিমুলক সভা

আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস পালন উপলক্ষে রংপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে প্রস্তুতিমুলক সভা

জয়নাল আবেদীন: ২১ ফেব্রুয়ারি শহিদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস পালন উপলক্ষে সোমবার রংপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক ড, চিত্রলেখা নাজনীনের সভাপতিত্বে সভায় কেন্দ্রীয় কর্মসুচি পালন ছাড়াও রংপুরে অঅরো বেশ কিছু কর্মসুচি গ্রহন করা হয়েছে । এসব কর্মসুচি পালনে সাব কমিটিও গঠন করা হয়েছে ।

অতিরিক্ত জেলা প্রশাসক মো: ফিরুজুল ইসলাম পুরো কার্যক্রম উপস্থাপন করেন । জেলা পুলিশ সুপার প্রকৌশলী ফেরদৌস আলী চৌধুরী, স্থানীয় সরকার মন্ত্রনালয়ের উপ পরিচালক জিলুফা সুলতানা,বাংলাদেশ আওয়ামীলীগ মহানগর কমিটির আহবায় ডা: দেলোয়ার হোসেন, যুগ্ম আহবায়ক আবুল কাশেম, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মঞ্জুরুল ইসলাম সংস্কৃতি সেবক ডা: মফিজুল ইসলাম মান্টু,মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক চায়না চৌধুরী মতামত প্রকাশ করেন ।, সভায় রংপুরের কেন্দ্রীয় শহিদ মিনারে পুস্পমাল্য অর্পণের সিদ্ধান্ত নেয়া হয়েছে এবং পাশেই আলোচনা সভা অনুষ্ঠিত হবে । জাতীয় পতাকা অর্ধনমিত করণ পরিদর্শন সাব কমিটি একজন নির্বাহী ম্যাজিষ্ট্রেটকে প্রধান করে করা হয়েছে । যিনি পতাকা পরিদর্শনে কোন অসংগতি দেখলে তার বিরুদ্ধে আইনানুগ পদক্ষেপ গ্রহণ করতে বলা হয়েয়ে ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments