শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাসোনারগাঁওয়ে স্ত্রীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা, ঘাতক স্বামী আটক

সোনারগাঁওয়ে স্ত্রীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা, ঘাতক স্বামী আটক

গিয়াস কামাল: সোনারগাঁওয়ে স্ত্রীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগে ঘাতক স্বামীকে গ্রেফতার করেছে র‌্যাব- ১১। প্রেস ব্রিফিং করে নারায়ণগঞ্জ র‌্যাব-১১ এর কার্যালয় থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার সদর উপজেলা থেকে চাঞ্চল্যকর আঁখি হত্যার একমাত্র আসামী সাইদুল (৩৫) কে গ্রেফতার করেছে র‌্যাব-১১।

প্রাথমিক অনুসন্ধানে গ্রেফতারকৃত জানায়, অভিযুক্ত ঘাতক স্বামী সাইদুল মাদকাসক্ত ছিল এবং বিয়ের পর সে পরকীয়ার সন্দেহে প্রায়ই ভিকটিম আঁখির সাথে পারিবারিক কলহে লিপ্ত হতো। এই পারিবারিক কলহের এক পর্যায়ে গত বৃহস্পতিবার আনুমানিক রাত ১০:৩০ ঘটিকার সময় ভিকটিম আঁখিকে লোহার শিকল দিয়ে হাত-পা বেধে দুই ছেলের সামনে লোহার হাতুড়ি দিয়ে মাথায় এলোপাথারি আঘাত করে রক্তাক্ত জখম করে। মারধরের সময় ভিকটিমের দুই ছেলে সিয়াম ও অর্ণবের চিৎকারে আশে-পাশের লোকজন এগিয়ে আসলে ঘাতক স্বামী দৌড়ে পালিয়ে যায় এবং ভিকটিমকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় রাতেই সোনারগাঁও থানায় নিহত আঁখির বাবা ইব্রাহীম মিয়া বাদি হয়ে ঘাতক স্বামীর বিরুদ্ধে হত্যা মামলায় দায়ের করেন। তারই পরিপ্রেক্ষিতে শনিবার রাতে কক্সবাজার সদর উপজেলা থেকে গ্রেফতার করা হয়। অভিযুক্ত ঘাতক সাইদুল পিরোজপুর ইউনিয়নের চেঙ্গাকান্দি গ্রামের নুরুল ইসলামের ছেলে। আঁখি একই ইউনিয়নের পিরোজপুর গ্রামের ইব্রাহিম প্রধানের মেয়ে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments