শুক্রবার, এপ্রিল ১২, ২০২৪
Homeসারাবাংলাআবারো উত্তপ্ত ভূঞাপুর: আ’লীগের দু’গ্রুপের পাল্টাপাল্টি বিক্ষোভ মিছিল, সংবাদ সম্মেলন

আবারো উত্তপ্ত ভূঞাপুর: আ’লীগের দু’গ্রুপের পাল্টাপাল্টি বিক্ষোভ মিছিল, সংবাদ সম্মেলন

বাংলাদেশ প্রতিবেদক: টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের সরকার দলীয় এমপি ও ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র গ্রুপের মধ্যে পাল্টাপাল্টি বিক্ষোভ মিছিল করেছে। গতকাল দুপুরে প্রথমে এমপি’র সমর্থকরা ও পরে পৌর মেয়রের সমর্থকরা এ মিছিল করে। ফলে শহরে থমথমে অবস্থান বিরাজ করছে।

জানা যায়, দীর্ঘদিন যাবৎ (গোপালপুর-ভূঞাপুর) টাঙ্গাইল-২ আসনের এমপি ছোট মনির ও ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ভূঞাপুর পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা মাসুদুল হক মাসুদের সাথে মনোনয়ন প্রত্যাশী নিয়ে মতো বিরোধ চলছিল। গত সোমবার সকালে স্থানীয় আওয়ামী লীগের আহবানে ভূঞাপুর পৌরসভার মেয়র মাসুদুল হক মাসুদ তার ব্যক্তিগত অর্থায়নে কম্বল বিতরণ করার প্রগ্রাম করেন গোপালপুরের আলমনগর বোর্ড বাজারে। কম্বল নিয়ে মেয়র মাসুদ ও তার সমর্থকরা আলমনগর বাজারের কাছাকাছি গেলে গোপালপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সুরুজের নির্দেষে একদল সন্ত্রাসী পথরোধ করে মেয়র ও তার সমর্থদের উপরে হামলা চালায়। এতে মেয়রের ২টি গাড়ী ও ১০টি মটর সাইকেল ভাঙচুর করে। প্রতিবাদে ওই দিনই বিকেলে পৌর মেয়রের সমর্থকরা ভূঞাপুরে এসে এমপি’র বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করে।

এদিকে, এর জের ধরে গতকাল (মঙ্গলবার) দুপুরে ভূঞাপুর পৌর শহরে এমপি সমর্থকরা মেয়রের বিরুদ্ধে মিছিল বের করে। কিছু সময় পরে তার পাল্টা আবার পৌর মেয়রের সমর্থকরা এমপি’র বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করে এবং ভূঞাপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন।

সম্মেলনে পৌর মেয়র মাসুদুল হক মাসুদ বলেন, আগামী নির্বাচনে আমি মনোনয়ন প্রাত্যাশি। যার প্রেক্ষিতে আমার উপর এমন অমানবিক হামলা করেছে। আমি আওয়ামী লীগের উর্ধ্বতন নেতৃবৃন্দ ও মাননীয় প্রধান মন্ত্রীর কাছে এর সুষ্ঠ বিচার দাবী করছি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments