বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাউলিপুরে সড়ক পারাপারে সময় প্রাণ গেল শিশুর

উলিপুরে সড়ক পারাপারে সময় প্রাণ গেল শিশুর

বাংলাদেশ প্রতিবেদক: কুড়িগ্রামের উলিপুরে সড়ক পারাপারে সময় মিশুক (রিক্সা) এর ধাক্কায় জান্নাতি আক্তার (৪) নামে এক শিশু নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে, বুধবার (৮ ফেব্রুয়ারী) সন্ধ্যার দিকে পৌর শহরের ডারারপাড় নামক এলাকায়।

প্রত্যক্ষদর্শি সূত্রে জানা গেছে, উপজেলার ধরনিবাড়ি এলাকা থেকে উলিপুর বাজারগামী একটি মিশুক (রিক্সা) আসছিল। এ সময় শিশু জান্নাতি আক্তার বাড়ির সামনে সড়ক পারাপার করার সময় মিশুকটি তাকে ধাক্কা দিলে গুরুতর আহত হয়। স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন। নিহত জান্নাতি আক্তার পৌরসভার ডারারপাড় এলাকার জাবেদুল ইসলামের মেয়ে। এ ঘটনায় নিহত শিশু জান্নাতির বাড়িতে চলছে শোকের মাতম।

স্বজনসহ এলাকাবাসী ছুটে এসেছে শিশু জান্নাতির বাড়িতে। এসময় জান্নাতির দু’ভাই রনি (১০), রওশন (৭) বোনকে ফিরে পাওয়ার জন্য কান্নাকাটি করছিলেন। তাদের আহাজারিতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক মরিয়ম বিনতে হাসান জানান, শিশুটিকে হাসপাতালে নিয়ে আসার পূর্বেই তার মৃত্যু হয়।

উলিপুর থানার অফিসার ইনচার্জ শেখ আশরাফুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় শিশুটির মরদেহ পারিবারিক ভাবে দাফন করা হবে বলে জানা গেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments