শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাউলিপুরে এইচএসসি পরীক্ষায় দুই মেয়ে ফেল করার খবরে পিতার মৃত্যু

উলিপুরে এইচএসসি পরীক্ষায় দুই মেয়ে ফেল করার খবরে পিতার মৃত্যু

বাংলাদেশ প্রতিবেদক: কুড়িগ্রামের উলিপুরে দুই মেয়ে এইচএসসি পরীক্ষায় অকৃতকার্য হওয়ার খবর শুনে
শিক্ষক পিতা হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরন করেছেন। বুধবার (০৮ ফেব্রুয়ারি) বিকালে আব্দুলহাদি বাহারবন্দ গ্রামে এ ঘটনা ঘটে। পরে রাতে তার মরদেহ দাফন করা হয়।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার দলদলিয়া ইউনিয়নের আব্দুলহাদি বাহারবন্দ গ্রামের মাদ্রাসা শিক্ষক আব্দুল গফ্ফার মিয়ার দুই মেয়ে পিংকি ও গিনির এইচএসসির ফলাফল প্রকাশ হলে তারা জানতে পারেন উভয়ে পরীক্ষায় অকৃতকার্য হয়েছেন। ফলাফল খারাপ হওয়ায় বাড়িতে ফিরে দুই বোন কান্নায় ভেঙ্গে পড়েন। এরপর বিকেলে শিক্ষক পিতা আব্দুল গাফ্ফার বাড়িতে এসে জানতে পারেন তার দুই মেয়ে পরীক্ষায় অকৃতকার্য হয়েছেন। এ খবর শুনে তিনি ক্ষুব্ধ হয়ে উঠেন এবং প্রলাপ করতে থাকেন। এক পর্যায়ে তিনি হঠাৎ অসুস্থ্য হয়ে মাঠিতে লুঠিয়ে পড়েন। পরে পরিবারের লোকজন দ্রুতই স্থানীয় চিকিৎসক নিয়ে আসলে পরীক্ষা নিরিক্ষা করার পর তিনি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেছেন বলে চিকিৎসক জানান। এ ঘটনায় ওই গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।

জানা গেছে, নিহত আব্দুল গফ্ফার দলদলিয়া সিদ্দিকীয়া মাদরাসার সহকারী শিক্ষক ছিলেন। তার দুই মেয়ে পিংকি ও গিনি রাজারহাট ডিগ্রি কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় অংশগ্রহন করেন।

দলদলিয়া ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডের সদস্য আজিজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রাতেই মৃত আব্দুল গফ্ফারের মরদেহ দাফন করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments