রবিবার, জুন ২৩, ২০২৪
Homeসারাবাংলানোয়াখালীতে স্কুটি বাইক না পেয়ে গৃহবধূর আত্মহত্যা

নোয়াখালীতে স্কুটি বাইক না পেয়ে গৃহবধূর আত্মহত্যা

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর কোম্পানীগঞ্জের চরকাঁকড়া ইউনিয়নে স্বামীর কাছে স্কুটি বাইক বায়না ধরে না পেয়ে কীটনাশক পানে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

নিহত তাসলিমা আক্তার রিক্তা (২৮) উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের হাজী আব্দুর রব মিয়ার বাড়ির সৌদি প্রবাসী ফখরুল ইসলাম মাসুমের স্ত্রী। রিতা দুই সন্তানের জননী ছিল।

গতকাল বৃহস্পতিবার ( ৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬ার দিকে চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে বুধবার দিবাগত রাত ২টার দিকে নিজ ঘরে কীটনাশক পান করে অসুস্থ হয়ে পড়েন।

স্থানীয় বাসিন্দা ইয়াসিন মোল্লা জানান, দুই মাস আগে সৌদি থেকে দেশে আসেন প্রবাসী মাসুম। তিনি দেশে আসার পর স্ত্রী তার কাছে একটি স্কুটি বাইক কিনে দেওয়ার বায়না ধরে। গ্রামীণ সমাজ ব্যবস্থায় স্ত্রীর এমন আবদার অন্যায় ভেবে তিনি স্ত্রীকে স্কুটি বাইক কিনে দিতে রাজি হননি। এ নিয়ে অভিমান করে রিক্তা পরিবারের সদস্যদের অগোচরে ঘরে থাকা কীটনাশক পান করে। এতে অসুস্থ হয়ে পড়লে তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। পরে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়া হয়। পরে সেখানে শারীরিক অবস্থার অবনতি দেখে তাকে চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাদেকুর রহমান বলেন, নিহতের ভাই লিখিতভাবে তার বোনের মুত্যুর সংবাদ থানায় অবহিত করেছেন। ওই লিখিত সংবাদে কাউকে অভিযুক্ত করা হয়নি। মরদেহ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments