রবিবার, জুলাই ২১, ২০২৪
Homeসারাবাংলাশার্শায় সেফটিক ট্যাংক থেকে নিখোঁজ কলেজছাত্রীর অর্ধগলিত মরদেহ উদ্ধার, সহপাঠী আটক

শার্শায় সেফটিক ট্যাংক থেকে নিখোঁজ কলেজছাত্রীর অর্ধগলিত মরদেহ উদ্ধার, সহপাঠী আটক

শহিদুল ইসলাম: যশোর থেকে নিখোঁজের সাতদিন পর একটি বাড়ির সেফটিক ট্যাংক থেকে জেসমিন আক্তার পিঙ্কি (১৮) নামে এক কলেজছাত্রীর মরদেহ উদ্ধার করেছে র‍্যাব-৬ এর একটি দল।

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) দুপুর ৩টার দিকে শার্শা উপজেলা বুরুজবাগান এলাকার আকবর আলী নামে একজনের বাড়ির সেফটিক ট্যাংক থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত পিঙ্কি, সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার কাউরিয়া কেরালকেতা এলাকার জাকির হোসেনর মেয়ে।

এ ঘটনায় মুল হত্যাকারী আহসান কবির(অঙ্কুর) নামে তার এক সহপাঠীকে আটক করেছে। এবং জিজ্ঞাসা বাদের জন্য অঙ্কুরের বড় ভাই আহসান হাবিব রুমেল ও সৎ মা হোসনেয়ারা হেফাজতে নিয়েছে পুলিশ।

হত্যাকারী আহসান কবির অঙ্কুর দক্ষিণ বুরুজ বাগান গ্রামের আকবার আলীর ছেলে।

সে যশোর পলিটেকনিক ইনস্টিটিউটের চতুর্থ বর্ষের শিক্ষার্থী।

র‌্যাব-৬ এর যশোর ক্যাম্পের অধিনায়ক লে. কমান্ডার এম নাজিউর রহমান জানান, হত্যা করে লাশ গুমের ঘটনায় আহসান কবির অঙ্কুর নামে তার এক সহপাঠীকে আটক করে তাকে জিজ্ঞাসাবাদ করার পর তার স্বিকারোক্তিতে অঙ্কুরের নিজ বাড়ীর সেফটি ট্যাংকির ভিতর থেকে লাশ উদ্ধার করা হয়েছে।

সহকারী পুলিশ সুপার (নাভারন সার্কেল) নিশাত আল নাহিয়ান জানান,হত্যাকারী অঙ্কুরের স্বীকারোক্তি অনুযায়ী তাদের বাসার সেফটিক ট্যাংক থেকে মেয়েটির অর্ধগলিত মরদেহটি উদ্ধার করে যশোর মর্গে পাঠানো হয়েছে এবং হত্যাকারিসহ এ ঘটনায় জড়িত সন্দেহে তার ভাই ও তার সৎ মাকে আটক করা হয়েছে। বিষয়টি নিয়ে আইনানুগ প্রক্রিয়া চলমান বলে তিনি জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments