বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলাঢাকাস্থ ভাসানচর কল্যাণ সমিতির বার্ষিক বনভোজন

ঢাকাস্থ ভাসানচর কল্যাণ সমিতির বার্ষিক বনভোজন

বাংলাদেশ প্রতিবেদক: ‘‌আমরা মিলি প্রাণের স্পন্দনে’ প্রতিপাদ্য ধারণ করে ঢাকায় বসবাসরত ভাষানচরবাসীর মধ্যে সৌহার্দ্যপূর্ণ ভ্রাতৃত্বের বন্ধনে গঠিত ‘‌ঢাকাস্থ ভাসানচর কল্যাণ সমিতি, বরিশাল’-এর বার্ষিক বনভোজন ও সাংস্কৃতিক সন্ধ্যা সি শেল পার্ক অ্যান্ড রিসোর্ট, পূর্বাচল, রূপগঞ্জে গতকাল দিনব্যাপী অনুষ্ঠিত হয়। এতে সংগঠনের প্রায় ৭০০ সদস্য ও আত্মীয়স্বজন অংশগ্রহণ করেন। খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রাণবন্ত ছিল গোটা আয়োজন।

ওই আনন্দ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অতিথি হিসেবে বরিশাল-৪ আসনের সংসদ সদস্য পঙ্কজ নাথ ও সোনালী ব্যাংক লিমিটেডের পরিচালক এবং সদস্য (কাস্টমস, এক্সসাইজ অ্যান্ড ভ্যাট) ড. মো. মতিউর রহমান উপস্থিত থেকে সমিতির সভাপতি এম আব্দুর রশিদ, কার্যকরী সভাপতি মো. আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদসহ কার্যকরী কমিটির অন্যান্য সদস্য ও উপদেষ্টাকে শুভেচ্ছা স্মারক প্রদান করেন।

দিনব্যাপী আনন্দ-উল্লাস শেষে সন্ধ্যা ৬টায় আয়োজক কমিটির আহ্বায়ক আবুল কালাম আজাদের শুভেচ্ছা বক্তব্য ও ধন্যবাদ জ্ঞাপন শেষে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments