শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাকুয়াকাটায় ঝাউগাছে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

কুয়াকাটায় ঝাউগাছে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

মিজানুর রহমান বুলেট: পটুয়াখালীর কুয়াকাটায় ঝাউগাছের সঙ্গে ঝুলন্ত এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে মহিপুর থানা পুলিশ । রোববার রাত দশটার দিকে সৈকতের লেম্বুরবন এলাকায় ঝাউবন থেকে মরদেহটি উদ্ধার করা হয়। মৃত যুবক বিল্লাল মিয়া মানিকগঞ্জ সদর এলাকার পান্নু মিয়ার ছেলে বলে জানাযায়।

মহিপুর থানা সূত্রে জানাযায়, সন্ধ্যায় একটা উরন্ত খবর পেয়েছি যে ঝাউবনের গহিনে এক পর্যটকের লাশ ঝুলছে। পরে আমারা বনে গিয়ে খুঁজতে শুরু করি। রাত সাড়ে নয়টার দিকে প্রচন্ড দুর্গন্ধ পেয়ে বনের গহিনে লাশ খুঁজে পাই। লাশ অনেকটা বিকৃত হয়ে গেছে। গলায় জালের রশি দিয়ে ঝাউগাছের সঙ্গে ঝোলানো ছিল। পরে মরদেহের পকেটে থাকা জাতীয় পরিচয়পত্র থেকে নাম জানার পর তার স্বজনের সাথে যোগাযোগ করি।

মহিপুর থানার ওসি খন্দকার আবুল খায়ের জানান, বিল্লালের স্বজনরা জানিয়েছে প্রায় তিন মাস আগে বাড়ি থেকে অভিমান করে বেড়িয়ে এসেছিলেন তিনি। কিন্তু তিনি ঘর ছেরে মোবাইল ফোন বন্ধ রেখেছিলেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পরিবারের সাথে অভিমান করে আত্মহননের ঘটনা ঘটিয়েছেন। মরদেহ সোমবার সকালে পটুয়াখালী মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments