রবিবার, জুলাই ২১, ২০২৪
Homeসারাবাংলানোয়াখালীতে ইয়াবাসহ যুবক গ্রেফতার

নোয়াখালীতে ইয়াবাসহ যুবক গ্রেফতার

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীতে ইয়াবাসহ এক যুবককে গ্রেফতার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।গ্রেফতার মো. নূর নবী কক্সবাজারের টেকনাফ উপজেলার মধ্য হ্নীলা ইউনিয়নের পশ্চিম সাতঘরিয়া পাড়া এলাকার মৃত জকির আহমেদের ছেলে।

রোববার (১২ ফেব্রুয়ারি) দিবাগত রাতে জেলার সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নের ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের কবির হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এসব তথ্য নিশ্চিত করেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ আবদুল হামিদ। তিনি বলেন,আসামিকে সেনবাগ থানার মাধ্যমে আদালতে সোপর্দ করা হবে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা যায়, কক্সবাজার থেকে চট্টগ্রাম হয়ে বিশেষ কায়দায় নোয়াখালীতে একটি ইয়াবার চালান আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে রাতে সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নের ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের কবির হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের সামনে অবস্থান নেয় মাদকদ্রব্য অধিদপ্তরের সদস্যরা। এ সময় ফেনী থেকে ছেড়ে আসা দ্রুতযান পরিবহন নামের একটি বাসের গতিরোধ করা হয়। পরে ওই গাড়িতে তল্লাশি চালিয়ে মো. নূর নবীকে গ্রেপ্তার করা হয়। এরপর তার দেহ তল্লাশি করে তলপেটে কালো স্কচট্যাপ দ্বারা আটকানো অবস্থায় তিনটি পলি প্যাকেটের দুটিতে ৬০০ পিস করে ১২০০ পিস ও অপর একটিতে ৫৫০ পিসসহ মোট ১৭৫০ পিস ইয়াবা জব্দ করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments