রবিবার, জুন ২৩, ২০২৪
Homeসারাবাংলানবনির্বাচিত রাষ্ট্রপতি সাহাবুদ্দিন চুপ্পুকে পাবনার এমপি নূরুজ্জামান বিশ্বাসের অভিনন্দন

নবনির্বাচিত রাষ্ট্রপতি সাহাবুদ্দিন চুপ্পুকে পাবনার এমপি নূরুজ্জামান বিশ্বাসের অভিনন্দন

স্বপন কুমার কুন্ডু: দেশের ২২তম রাষ্ট্রপতি হিসেবে বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ সাহাবুদ্দিন চুপ্পু নির্বাচিত হওয়ায় তাঁকে উষ্ণ অভিনন্দন জানিয়েছেন পাবনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ নূরুজ্জামান বিশ্বাস।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) এক অভিনন্দন বার্তায় তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও সংসদীয় দলনেতা জননেত্রী শেখ হাসিনা একজন অসাধারণ ব্যক্তিকে রাষ্ট্রপতি পদে মনোনয়ন দিয়েছেন। বৃহত্তর পাবনা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এবং জেলা যুবলীগের সাবেক সভাপতি ও বিশিষ্ট মুক্তিযোদ্ধা মোহাম্মদ সাহাবুদ্দিন চুপ্পু একজন বিচারক হিসেবে ন্যায়বিচার প্রতিষ্ঠায় গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। সাহাবুদ্দিন চুপ্পুর মতো একজন বহুমাত্রিক প্রভিভার অধিকারী সজ্জন এবং মুজিবাদর্শে বিশ্বাসী মানুষ দেশের রাষ্ট্রপতি নির্বাচিত হওয়াতে আমরা মুক্তিযুদ্ধের স্বপক্ষের মানুষ ও পাবনাবাসী আনন্দে উদ্বেলিত। একজন দেশপ্রেমিক মানুষ হিসেবে রাষ্ট্রের এই গুরুত্বপূর্ণ দায়িত্ব পালনে তিনি অতীতের ন্যায় কৃতিত্বের স্বার রাখবেন বলে আমাদের প্রত্যাশা। আমি তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘ আয়ু কামনা করছি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments