মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলাজয়পুরহাটে সেনাবাহিনীতে চাকরি দেওয়ার নামে প্রতারণা, গ্রেফতার ৩

জয়পুরহাটে সেনাবাহিনীতে চাকরি দেওয়ার নামে প্রতারণা, গ্রেফতার ৩

এস এম শফিকুল ইসলাম: সেনাবাহিনীতে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়ার ঘটনায় প্রতারক চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে ভুয়া নিয়োগপত্র জব্দ করা হয়। মঙ্গলবার দুপুরে জয়পুরহাট র‌্যাব ৫ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর মোস্তফা জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হলেন-আক্কেলপুর উপজেলার মৃধাপাড়া (স্কুলপাড়া) গ্রামের বজলুর রশিদ মৃধার ছেলে রায়হানুল হক মৃধা (৪২), কেশবপুর গ্রামের লুৎফর মন্ডলের ছেলে জুয়েল হোসেন (৩৭) ও একই গ্রামের নজরুল ইসলামের ছেলে ফিরোজ হোসেন (৩৮)।

এ বিষয়ে মেজর মোস্তফা জামান জানান, গ্রেফতারকৃত এই চক্রের সদস্যরা ২০১৪ সাল থেকে ভুয়া নিয়োগপত্র প্রদান করে প্রার্থীদের কাছ থেকে টাকা হাতিয়ে নিয়ে আসছিলেন। ২০২১ সালে বাংলাদেশ সেনাবাহিনীতে সৈনিক পদে চাকরি দেওয়ার জন্য এক প্রার্থীর কাছ থেকে সাড়ে ৭ লাখ টাকা নেয় এবং জাল নিয়োগপত্র দেয় এই চক্রের সদস্যরা। পরে সৈনিক পদে যোগ দিতে যাওয়ার সময় ওই প্রার্থী ভুয়া নিয়োগপত্রের কথা জানতে পারেন। এমন খবরের ভিত্তিতে জেলার আক্কেলপুর কলেজ বাজার এলাকায় অভিযান চালিয়ে কয়েকটি ভুয়া নিয়োগপত্রসহ তাদের গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments